মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৯ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বিশনন্দি ফেরিঘাটে সাড়ে ১৬ কেজি গাঁজা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৫১, ৪ জুন ২০২২

বিশনন্দি ফেরিঘাটে সাড়ে ১৬ কেজি গাঁজা উদ্ধার

প্রতীকী ছবি

বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার হল বিশনন্দি ফেরিঘাটে। ঘড়ির কাটায় সময় তখন ১২ টা ২০ মিনিট। র‌্যাব-১১ এর একটি টীম তখন আড়াইহাজার থানা এলাকায় টহল দিচ্ছিল। গোপন সূত্রে খবর আসে বিশনন্দি ফেরিঘাটে মাদক বিক্রির উদ্দেশ্যে কতিপয় লোক সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছে। দুপুর পৌণে ১ টায় র‌্যাবের টহল টিম বিশনন্দি ফেরিঘাটে পৌঁছায়। এ সময় র‌্যাব দেখে কতিপয় লোক দৌড়ে পালানোর সময় ৩ জন ধরা পড়ে। তাদের দেহ ও সাথে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাসী করে মোট সাড়ে ১৬ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব-১১ সদস্যরা। উদ্ধারকৃত গাঁজার বর্তমান বাজার মূল্য ৪ লাখ ৯৫ হাজার টাকা।

বিপুল পরিমাণ গাঁজাসহ ধৃত তিন মাদক বিক্রেতা হল, ঢাকার কদমতলীর আশিক (২৫), বি-বাড়িয়ার কসবার নোয়াগাঁও এর কাজল (২৪) ও বি-বাড়িয়ার বিজয়নগরের কল্যাণপুরের গাজিউর রহমান (৩৫)। র‌্যাব সদস্যরা তল্লাসী করে আশিক এর সাথে থাকা ট্রাভেল ব্যাগ থেকে বাদামী রং এর কসটেপ দিয়ে মোড়ানো একটি গাঁজার বান্ডেল পায়। ওই বান্ডেলে ৬ কেজি গাঁজা মিলেছে। কাজলের কাধে ঝোলানো ট্রাভেল ব্যাগ থেকে বাদামী রং এর কসটেপ মোড়ানো ২টি গাঁজার বান্ডেল থেকে মিলে ৪ কেজি গাঁজা। গাজীউর রহমানের ট্রাভেল ব্যাগ থেকে ১ টি বান্ডেলে মিলে সাড়ে ৬ কেজি গাঁজা। তিনজনের কাছ থেকে মোট সাড়ে ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

দুপুর দেড়টা নাগাদ বিশনন্দি ফেরিঘাটের রিপন স্টোরের সামনে কাঁচা রাস্তার উপর গাঁজা জব্দ করে র‌্যাব সদস্যরা। জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়, তারা পেশাদার মাদক বিক্রেতা। দেশের বিভিন্ন জেলা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে বিক্রি করে থাকে। এ ব্যাপারে শুক্রবার রাতে আড়াইহাজার  থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।