শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে ৩৬ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৩০, ৫ জানুয়ারি ২০২৩

আড়াইহাজারে ৩৬ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বিশনন্দী ফেরিঘাট এলাকা মাদক বিরোধী অভিযান চালিয়ে প্রায় ৩৭ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব ১১।

বুধবার (৪ জানুয়ারি) দুপুরে গ্রেফতার করা হয় তাদের। এ তথ্য বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সংবাদ বিজ্ঞপ্তি আকারে গণমাধ্যমে পাঠায় র‍্যাব।

আটকৃত মাদক কারবারীরা হলো- কুমিল্লা জেলার হোমনা থানার লটিয়া এলাকার মোহাম্মদ হাসান মিয়ার ছেলে মোহাম্মদ লিটন আহম্মেদ (২৬), কুমিল্লা জেলার হোমনা থানার শ্রীমদ্দি এলাকার মোহাম্মদ আব্দুর রহিমের ছেলে মোহাম্মদ বাসার (২৪), ব্রাহ্মনবাড়িয়া জেলার বিজয়নগর থানার চাউরাখলা এলাকার মোহাম্মদ সাচ্ছু মিয়ার ছেলে মোহাম্মদ রাকিব হোসেন (২০)। গ্রেফতারের পর আসামিদের আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়। 

র‌্যাব-১১ এর সহকারী পরিচালক এসএসপি মো: রেজওয়ান সাঈদ জিুক বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানায়, বুধবার দুপুরে বিশনন্দী ফেরিঘাট ফলিতপুষ্টি গবেষণা কেন্দ্র গেইটের সামনে পাকা রাস্তার উপর বিভিন্ন পিকআপ তল্লাশী করে ৩ জনকে আটক করা হয়।  এদের মধ্যে একজন পিকআপ ড্রাইভার। এ সময় তাদের থেকে প্রায় ৩৭ কেজি গাঁজা যার বাজার মূল্য ১১ লক্ষ ৭ হাজার টাকা, ১ টি পুরাতন কাঠের খাট, ১ টি ওয়ারড্রব, চাবিসহ একটি পিকআপ জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আড়াইহাজার থানায় একটি মামলা করা হয়।