বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে তিন শিশুকে চুল কেটে নির্যাতন: গোপালদী মেয়রের জামিন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৪৯, ১৩ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২১:৪৯, ১৩ ফেব্রুয়ারি ২০২৩

আড়াইহাজারে তিন শিশুকে চুল কেটে নির্যাতন: গোপালদী মেয়রের জামিন

ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে চুরির অপবাদ দিয়ে ৩ শিশুকে মারধর এবং মাথার চুল কেটে দেওয়ার ঘটনায় মামলায় গোপালদীর মেয়র আবদুল হালিম শিকদারকে জামিন দিয়েছেন হাইকোর্ট।  

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ তাকে চার সপ্তাহের আগাম জামিন দেন ।

শুনানিতে আসামি পক্ষে আইনজীবী ছিলেন  রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহমদ ভুঁইয়া।

আসামি পক্ষে ছিলেন আইনজীবী মো.মশিউল আলম।

গত ৭ ফেব্রুয়ারি নির্যাতনের শিকার এক শিশুর বাবা বাদি হয়ে গোপালদী পৌরসভার মেয়র আবদুল হালিম শিকদারসহ ৪ জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় এক শিশুর বাবা  উল্লেখ করেন, ৬ ফেব্রুয়ারি সোমবার সকাল সোয়া ৮টার দিকে তিনি লোকমুখে শুনতে পান যে গোপালদী পৌরসভার মেয়র হালিম শিকদারের পাওয়ারলুম মেশিনের যন্ত্রাংশ চুরির সময় তার ছেলেসহ ৩ শিশুকে  রামচন্দ্রদী বাজারে দ্বীপকের সেলুনে আটকে নির্যাতন করছে। খবর পেয়ে তিনিসহ ও অপর ২ শিশুর অভিভাবকরা ঘটনাস্থল দ্বীপকের সেলুনে গিয়ে দেখতে পান ৩ শিশুরই মাথার চুল এবড়ো-থেবড়ো করে কাটা এবং তিনজনের হাত রশি দিয়ে বাঁধা। তাদের মারধর করা হয়েছে। বাজারের অন্যদের সহায়তায় ৩ শিশুকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

এদিকে মেয়র হালিম সিকদার বলেন, ঘটনাটি ছিল ভুল বোঝাবুঝি। পরে মীমাংসা হয়ে গেছে।

৭ ফেব্রুয়ারি আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, এ ঘটনায় দায়ের করা মামলায় এজাহারনামীয় ২ আসামি গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।