বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সাব্বির হত্যা মামলায় আদালতে জাকির খান, সাক্ষ্যগ্রহণ তৈমূরের

ডান্ডাবেড়ি পড়ে হাসিমুখে আদালতে জাকির খান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:২৯, ১৬ ফেব্রুয়ারি ২০২৩

ডান্ডাবেড়ি পড়ে হাসিমুখে আদালতে জাকির খান

আদালতে জাকির খান

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানকে ব্যবসায়ী সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে হাজির করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় একটি প্রিজন ভ্যানে করে তাকে আদালতে আনা হয়। প্রিজন ভ্যান থেকে নামানোর সময় জাকির খানকে দেখা যায় হাসিমুখে হাত উপরে তুলে নেতাকর্মীদের হাত নাড়াতে। তাকে ডান্ডাবেড়ি ও হাতপড়া পড়ানো ছিল। হেলমেটের ভেতরে ছিল চশমা।

পরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা-২ আদালতের বিচারক শাম্মী আক্তারের আদালতে নিজ দলের ব্যবসায়ী সাব্বির আলম খন্দকারকে হত্যা মামলায় তার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহনের জন্য হাজির করা হয়। সাক্ষ্য দেবেন বিএনপির বহিষ্কৃত নেতা ও সাব্বির আলম খন্দকারের ভাই অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

এসময় আদালতে এ মামলার আরো দুই আসামি নাজির হোসেন ও মোক্তার হোসেনকেও আদালতে হাজির করা হয়।

এর আগে জাকির খানকে আদালতে আনা হবে বলে সকাল থেকেই আদালতপাড়ায় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়। আদালতে মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যদের। একদিন আগেই সাক্ষ্যগ্রহণে উপস্থিত করার জন্য নারায়ণগঞ্জ কারাগারে এনে রাখা হয় জাকির খানকে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ব্যবসায়ী সাব্বির হত্যা মামলার সাক্ষ্যগ্রহণের দিন ছিল আজ। তাই তাকে কঠোর নিরাপত্তায় আদালতে হাজির করা হয়েছে। এসময় জাকির খানের পাশাপাশি অন্য দুই আসামি নাজির হোসেন ও মোক্তার হোসেনকেও আদালতে হাজির করা হয়।