বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে স্বাধীনতা শিক্ষক পরিষদের মানববন্ধন 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০২:৩২, ১৪ এপ্রিল ২০২২

শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে স্বাধীনতা শিক্ষক পরিষদের মানববন্ধন 

মানববন্ধন

নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ হাইস্কুলের প্রধান শিক্ষক প্রতিনিধি মাহবুবুর রহমানকে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন স্বাধীনতা শিক্ষক পরিষদ।

বুধবার (১৩ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জ প্রসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে স্বাধীনতা শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কার্যনিবাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ মোনতাজ উদ্দিন মর্তুজা বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর আর মানুষ গড়ার কারিগরদের আজ অভিভাবক প্রতিনিধির সদস্য দ্বারা শারীরিকভাবে লাঞ্ছিত হতে হয়। মাহাবুবুর রহমানকে শারীরিকভাবে লাঞ্ছিত করায় ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানটির ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছে, তাছাড়া ম্যানেজিং কমিটির সম্মানিত সভাপতি, যিনি বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য, নারায়ণগঞ্জ জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি বাবু চন্দন শীলের মত শিক্ষানুরাগীকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে এবং তার ভাবমূর্তি ও চরমভাবে বিনষ্ট করা হয়েছে। 

তিনি স্থানীয় প্রশাসনকে অনতিবিলম্বে উক্ত ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ম্যানেজিং কমিটি থেকে দোষীদের বাদ দেওয়ার জোর দাবি জানান। 

এসময় মানববন্ধনে নারায়ণগঞ্জ জেলা স্বাধীনতা শিক্ষক পরিষদ সভাপতি বাবু ব্রোৱেন্দ্র নাথ সরকার, সাধারণ সম্পাদক অধ্যাপক এম.এ গণি, সহ-সভাপতি মনি শংকর হালদার, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, মোঃ গিয়াস উদ্দিন, শিশির কুমার বালা, শাখাওয়াত হোসেন খোকন, এম কবির ইউ চৌধুরী, সরোয়ার হোসেন সহ নারায়ণগঞ্জের বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ এবং নারায়ণগঞ্জ হাই স্কুলের প্রাক্তন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।