বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

মাদরাসা পর্যায়ে নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক শাখাওয়াত হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:৫৪, ৬ জুন ২০২২

মাদরাসা পর্যায়ে নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক শাখাওয়াত হোসেন

শাখাওয়াত হোসেন

নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলার  রসুলপুর মহিলা দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক শাখাওয়াত হোসেন  জাতীয়  শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে উপজেলা পর্যায়ে মাদ্রাসার শ্রেষ্ঠ শ্রেণীশিক্ষক নির্বাচিত হওয়ার পর তিনি জেলা পর্যায়েও শ্রেষ্ঠশ্রেণী শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন।
তিনি নরসিংদী জেলার মনোহরদী উপজেলার গোতাশিয়া ইউনিয়নের খোটমুড়াগ্রামের অধ্যক্ষ মাওলানা আবদুর রশিদের  ছেলে । তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ঐতিহ্যবাহী ঢাকা কলেজ থেকে উদ্ভিদ বিজ্ঞানে কৃতিত্বেও সহিত মাস্টার্স ডিগ্রী অর্জনকওে শিক্ষাগত পেশায় যোগদান করেন। 

বিষয় ভিত্তিক পাঠদান ছাড়াওঅন্যান্য বিষয়ে পাঠদানের ক্ষেত্রে দক্ষ ও অভিজ্ঞ। শ্রেণীকক্ষে পাঠদান ছাড়াও প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নের লক্ষ্যে সর্বক্ষেত্রে সর্বাত্বক সহায়ক ভুমিকা পালন করেন। উপজেলা পর্যায়ে মাদরাসার শ্রেষ্ঠ শ্রেণীশিক্ষক নির্বাচিত হওয়ার পর তিনি জেলা পর্যায়ে ও শ্রেষ্ঠ শ্রেণীশিক্ষক হিসেবে শ্রেষ্ঠত্ব অর্জন করায় প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির পক্ষে প্রতিষ্ঠানের সভাপতিআলহাজ্ব গাজী মোঃ ওছমানগণী, মাদ্রাসার সুপার মাওঃ আবু ছাঈদ মিয়া, সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্ধ তাকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি তার দায়িত্ব সঠিক ভাবে পালন করার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।