বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বরখাস্ত হওয়া প্রধান শিক্ষকের যোগদানের চেষ্টায় তুলকালাম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৩২, ৯ জুন ২০২২

বরখাস্ত হওয়া প্রধান শিক্ষকের যোগদানের চেষ্টায় তুলকালাম

আদমজী এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ে দূর্নীতির অভিযোগে অভিযুক্ত হয়ে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) হওয়া প্রধান শিক্ষক গাজী নাজমুল হুদা পুনরায় শিক্ষা প্রতিষ্ঠানে যোগদানের চেষ্টার খবর ছড়িয়ে পড়লে অভিভাবকরা বিক্ষোভ কর্মসূচি পালন করেন।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে বিদ্যালয়ের ভিতর এ বিক্ষোভ কর্মসূচি পালন করেন অভিভাবকরা। খবর পেয়ে এ ঘটনায় তদন্তে আসেন নারায়ণগঞ্জ সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম আবু তালেব।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর সূত্রে জানা যায়, অভিযুক্ত গাজী নাজমুল হুদার বিরুদ্ধে অর্থ আত্মসাৎসহ নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে প্রমাণিত হওয়ায় তাকে সাসপেন্ড করা হয়।

অভিভাবক প্রতিনিধি শেখ মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, সাসপেন্ড হওয়া প্রধান শিক্ষক গাজী নাজমুল হুদা পুনরায় বহাল থাকার জন্য একটি আবেদন করেন এ খবর আমাদের কাছে আসলে আমরা তার বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচি পালন করি।

তিনি আরো বলেন আমরা এই দুর্নীতিবাজ প্রধান শিক্ষক চাইনা কারন তিনি শিক্ষানবিশ অবস্থায় তিন মাসের মধ্যে ৭ থেকে ৮ লাখ টাকার দুর্নীতি করছেন।

এক নারী অভিভাবক বলেন, করাভাইরাসের সময় নাজমুল হুদা প্রধান শিক্ষক থাকাকালে ছাত্র-ছাত্রীদের বেতন মাফ করে নাই। আমাদের থেকে জুলুম করে প্রতিমাসে টাকা নিয়েছে। আমাদের অনেক কষ্ট হয়েছে বাচ্চাদের বেতন পরিশোধ করতে। আশেপাশে প্রতিষ্ঠান গুলোতে সময়ে কিছুটা ছাড় দিলেও তিনি ছাড় দেন নেই। কেউ বেতন মওকুফের জন্য আবেদন করলে তার সাথে উচ্চস্বরে কথা বলতেন এবং অফিস কক্ষ হতে বের হয়ে যেতে বলতেন।

এ বিষয়ে তদন্ত কর্মকর্তা নারায়ণগঞ্জ সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম আবু তালেব বলেন, আমি তদন্ত প্রতিবেদন সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের নিকট দ্রুতই লিখিত ভাবে পাঠিয়ে দিব।  তারা পরে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।