বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ওয়ারফেজকে বাংলাদেশের মানচিত্রের গিটার উপহার!

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:২৬, ২২ এপ্রিল ২০২২

ওয়ারফেজকে বাংলাদেশের মানচিত্রের গিটার উপহার!

সংগৃহীত

দেশের অন্যতম ব্যান্ডদল ওয়ারফেজকে নিয়ে বরাবরই তার ভক্তদের মাঝে উন্মাদনা দেখা যায়। তেমনই এক ভক্ত খুলনার একটি ইন্সট্রুমেন্টের দোকানদার লাবনান।

গিটারসহ নানা বাদ্য বিক্রি করেন তিনি। এছাড়াও নিজেরাও কাস্টমাইজ করে বিভিন্ন লোকাল ব্র্যান্ড তৈরি করেন।

সম্প্রতি ওয়ারফেজকে একটি ভিন্ন ডিজাইনের গিটার উপহার দিয়েছেন তিনি। যে গিটারের মূল বডি ও ফ্রেডবোর্ড করা হয়েছে ‘বাংলাদেশের মানচিত্র’-র আদলে।

সামাজিকমাধ্যম ফেসবুকে নিজেদের অফিশিয়াল পেজে একটি ছবি শেয়ার করে এই খবর জানায় ওয়ারফেজ। ছবিতে দেখা যায়, পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন ওয়ারফেজের দলনেতা শেখ মনিরুল আলম টিপু ও দলটির লিড গিটারিস্ট ইব্রাহীম আহমেদ কমল। সেখানে কমলের হাতে গিটারটি দেখা যায়।  

বিষয়ে টিপু বলেন, ‘আমরা গিটারটির ডিজাইনে মুগ্ধ হয়ে ছবি শেয়ার করেছি। কারণ গিটারটিতে বাংলাদেশ রয়েছে। দেশের প্রতি শ্রদ্ধা জানিয়েই এই পোস্ট। ’ 

তিনি আরও বলেন, ‘গিটারটির গুণগত মান চেক করছি। কারণ ওয়ারফেজ বিশ্বের সবচেয়ে ব্র্র্যান্ডেড মিউজিক ইন্সট্রুমেন্ট ব্যবহার করে। সেক্ষেত্রে স্টেজে সাউন্ড আউটপুট কোয়ালিটি চেক করেই আমরা এটিকে দর্শক-শ্রোতাদের মাঝে প্রমোট করবো। তবে দেশের প্রতি ও ওয়ারফেজের প্রতি লাবনানের এই ভালোবাসা আমাদের মুগ্ধ করেছে। এভাবেই রক জেনারেশন বেড়ে ওঠে। ’

তবে এই গিটারটি অফিসিয়ালি ওয়ারফেজ স্পেশাল হিসেবে বাজারে বিক্রি হবে কি না সে বিষয়ে জানা যায়নি। এছাড়াও ওয়ারফেজ এই গিটারটিকে প্রমোট করবে কি-না সেই বিয়য়ে এখনও ব্যান্ডটি সিদ্ধান্ত নেয়নি।