শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে নারী ভক্তের ভালোবাসায় সিক্ত সিয়াম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৫৫, ৫ মে ২০২২

নারায়ণগঞ্জে নারী ভক্তের ভালোবাসায় সিক্ত সিয়াম

ফাইল ছবি

নানা সময় চিত্রনায়ক সিয়াম আহমেদকে কাছে পেয়ে তার ‘পাগল’ ভক্তদের উন্মাদনা দেখা যায়। এবার নারায়ণগঞ্জে গিয়ে ভক্তদের ভালোবাসায় সিক্ত হলেন এই তারকা।

ঈদে সারাদেশের সঙ্গে নারায়ণগঞ্জেও মুক্তি পেয়েছে সিয়াম অভিনীত সিনেমা ‘শান’। মুক্তি পাওয়ার পর পরই প্রেক্ষাগৃহে পরিদর্শন শুরু করেছে টিম ‘শান’। এসময় ভক্তরা সিনেমা হলে উষ্ণ অভ্যর্থনা জানান সিয়াম-পূজাসহ বাকিদের।

বুধবার (৪ মে) শহরের মেট্রো সিনেমা হল ও সিনেপ্লেক্সে দর্শকদের কাছে মুভির রিভিউ নিতে আসে টিম ‘শান’। সিনেপ্লেক্সে এক ভক্ত সিয়ামকে কাছ থেকে দেখতে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান।

অভিনেতাকে দেখে মিতু নামের এক নারী ভক্ত সিয়ামকে জড়িয়ে ধরেন এবং তার হাতে ফুলের তোড়া তুলে দেন। এই তারকার সঙ্গে সেলফিও তোলেন। এসময় মিতু সিয়ামকে দেখে বলেন, ‘আপনি আমার হার্টব্রেকার’। শুনে হাসেন সিয়াম।

ওই নারী ভক্ত বলেন, ‘আমি কখনো এত খুশি হইনি, এটা আমার জীবনের সেরা ঈদ। আপনাকে (সিয়াম) দেখতে পেয়ে আমি আনন্দিত। সত্যিই কি আপনি আমার সামনে!’

এসময় তার সঙ্গে বেশ কিছুক্ষণ কথাবার্তা বলেন ও ছবি তোলেন তারা। পরে সেখানে ভক্তদের সাথে কেক কাটে টিম ‘শান’। কেক কাটার সময় সিয়ামের পাশে যায়গা পান মিতু।

এর আগে শহরের মেট্রোহলে দর্শকদের অনুভূতি জানতে উপস্থিত হয় সিয়াম-পূজা। সিনেমা মুক্তি পাওয়ার পর থেকেই একের পর এক প্রেক্ষাগৃহে পৌঁছে দর্শকদের মতামত নিচ্ছেন তারা।