বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সংগীতশিল্পী সীমা ও নৃত্যশিল্পী সামিরাকে সম্মাননা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০২:০১, ২৬ জুন ২০২২

আপডেট: ০২:২৩, ২৬ জুন ২০২২

সংগীতশিল্পী সীমা ও নৃত্যশিল্পী সামিরাকে সম্মাননা

সম্মাননা

গুণী দুই বোন সংগীতশিল্পী সীমা সিদ্দিকী ও নৃত্যশিল্পী সামিরা সিদ্দিকীকে চাটার্ড নাইটে  সম্মাননা জানিয়েছে রোটারী ক্লাব অব ডান্ডি ও নারায়ণগঞ্জ তিলোত্তমা।
 
শুক্রবার রাতে শহরের জামতলায় মেলা ফুড ভিলেজে প্রথম চার্টার্ড নাইটের অনুষ্ঠানে এই সংবর্ধনা জানানো হয়।
 
অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ড. রুমন রেজাকে রোটারী ক্লাব অব তিলোত্তমার পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করেন।
 
 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ক্লাবের সিপি কবির হোসেন পারভেজ, আসাদুজ্জামান আসাদ, রোটারী ক্লাব অব তিলোত্তমার প্রেসিডেন্ট (২০২২-২৩) রহিমা শরীফ মায়া ও রোটারী ক্লাব অব ডান্ডির প্রেসিডেন্ট মুরাদ হোসেন ফাহিম।
 
রুমন রেজা নারায়ণগঞ্জের গুণী শিল্পী দুই বোনকে সম্মাননা জানানোর জন্য উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, প্রযুক্তির এই যুগে আমরা যখন ক্রমাগত আত্মকেন্দ্রিক হয়ে উঠছি, তখন রোটারী ক্লাবের এরকম আয়োজন আমাদের উৎসাহিত করে।নারায়ণগঞ্জে রোটারি ক্লাবগুলোর মধ্যে মধ্যে ভালো কাজের প্রতিযোগিতা আমাদের উৎসাহিত করে। নারায়ণগঞ্জে রোটারী ক্লাবের কর্মতৎপরতার একটি সমৃদ্ধ ইতিহাস রয়েছে। তারই ধারাবাহিকতায় বর্তমানে যারা রোটারি ক্লাবের নেতৃত্ব দিচ্ছেন তারাও মানব সেবার ঐই আন্দোলনকে আরো ছড়িয়ে দেবেন বলে আমি বিশ্বাস করি।