শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফতুল্লায় মাদক মামলার জব্দকৃত মোটরসাইকেল চুরি, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:২৬, ১১ জুন ২০২২

ফতুল্লায় মাদক মামলার জব্দকৃত মোটরসাইকেল চুরি, গ্রেফতার ৩

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারকের গাড়ি চালকের বাসা থেকে মাদক মামলার জব্দকৃত আলামত (মোটর সাইকেল) চুরি হয়েছে।

বুধবার (৮ জুন) ভোরে ফতুল্লার চর রাজাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

শুক্রবার (১০ জুন) পুলিশ এঘটনায় চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করতে না পারলেও ৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- আজিজ, হাবিব ও সাকিব। এ ঘটনায় গাড়ি চালক আল আমিন গ্রেফতারকৃত ৩ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন।

আল আমিন জানান, জজ স্যারের গাড়িতে অনেক তেল খরচ হওয়ায় সরকারী কাজে বিভিন্ন স্থানে আসা যাওয়ার জন্য স্যারের নির্দেশে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট স্যার সোনারগাঁও থানার মাদক মামলা নং ১০(৪)২২, ধারা- মাদক দ্রব্য আইনের ১৪(গ) ৩৮ মূলে জব্দকৃত ইয়ামাহা কোম্পানীর ৪লাখ ১৫ হাজার টাকা মূল্যের মোটর সাইকেলটি আমাকে ব্যবহারের জন্য দেন।

গত বুধবার ভোরে (৮ জুন) আমার বাসার নিচ থেকে সেই মোটর সাইকেলটি চুরি হয়ে যায়। পরে স্থানীয় একটি ফ্যাক্টরীতে থাকা সিসি ক্যামেরার ভিডিওতে গ্রেফতারকৃতদের দেখেন মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যাচ্ছে।

মামলার তদন্তকারী অফিসার ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সোহাগ চৌধুরী বলেন, ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। চুরি হওয়া মোটর সাইকেলটি এখনো উদ্ধার করা যায়নি। চেষ্টা চলছে মোটর সাইকেলটি উদ্ধারের।

এ বিষয়ে জানতে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামানের মুঠোফোনে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি। তবে আইনজীবীরা জানান, কোন মামলার জব্দকৃত আলামত বিচার শেষ না হওয়া পর্যন্ত রাষ্টীয় কোন কাজে ব্যবহারের বিধান নেই। তবে জব্দকৃত গাড়ি প্রকৃত মালিকের জিম্মায় আদালত চাইলে শর্তসাপেক্ষে দিতে পারেন।