শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফতুল্লায় ব্যবসায়ীর স্ত্রীকে পুড়িয়ে হত্যা চেষ্টা ডাকাতদের

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২০:৫২, ১৪ জুন ২০২২

ফতুল্লায় ব্যবসায়ীর স্ত্রীকে পুড়িয়ে হত্যা চেষ্টা ডাকাতদের

প্রতীকী ছবি।

নারায়ণগঞ্জের ফতুল্লায় দিনে দুপুরে ঘরে ডুকে ডাকাতির পাশাপাশি ব্যবসায়ীর স্ত্রীকে নিমর্মভাবে হত্যার চেষ্টা চালিয়েছে একদল ডাকাত।

রোববার (১৩ জুন) দুপুরে ফতুল্লার পূর্বগোপাল নগর এলাকায় আলাউদ্দিন বেপারীর বাড়িতে এঘটনা ঘটে। বিকেলে আলাউদ্দিন ব্যাপারী এ বিষয়ে থানায় অভিযোগ করেন।

প্রথমে মারধর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়। পরে শ্বাসরোধে হত্যায় ব্যর্থ হয়ে সিলিন্ডারের গ্যাস ছেড়ে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা করা হয়।

আলাউদ্দিন ব্যাপারীর স্ত্রী মমতাজ বেগম (৪৫) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে অভিযোগে উল্লেখ করা হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগে উল্লেখ করা হয়, রোববার দুপুর আড়াইটার  মাহবুব নামে এক যুবকের সঙ্গে ৬-৭ জন লোক আলাউদ্দিন ব্যাপারীর বাড়িতে প্রবেশ করে তার স্ত্রী মমতাজ বেগমকে মারধর করে জখম করেন। এরপর ব্যবসায়ীক কাজে বাসায় রাখা ১২লাখ ৫০হাজার টাকা ও ৫লাখ টাকার স্বর্ণালংকার লুটে নেয় তারা। তারপর মমতাজ বেগমকে শ্বাস রোধে হত্যার চেষ্টা চালায়। এতে ব্যর্থ হয়ে সিলিন্ডারের গ্যাস ছেড়ে মমতাজ বেগমকে পুড়িয়ে হত্যার চেষ্টা করে। এ সময় তার ছেলে এসে পড়ায় দুর্বৃত্তরা পালিয়ে যায়।