শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টার ঘটনায় প্রধান আসামী গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:১৬, ১৭ জুন ২০২২

গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টার ঘটনায় প্রধান আসামী গ্রেফতার 

গ্রেফতার

ফতুল্লায় ঘরে ঢুকে গৃহবধূকে মারধর ও অগ্নিসংযোগ করে হত্যা চেষ্টা এবং লুঠপাটের মামলার প্রধান আসামী মাহবুব (৩৫)কে মানিকগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার ১৫ জুন অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

এর আগে গত ১২ জুন ফতুল্লার পূর্বগোপাল নগর এলাকায় গৃহবধূকে নির্মমভাবে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনা ঘটে। এসময় ঐ গৃহবধুকে মারধর করে ঘরে থাকা স্বর্নালংকার ও নগদ টাকা লুঠ করে নেয় একদল দুর্বৃত্ত। উক্ত ঘটনায় ভিকটিমের স্বামী মোঃ আলাউদ্দিন বেপারী (৫২) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও এজাহার সূত্রে জানা যায়, ভিকটিমের স্বামী ও তার ছেলে ফলের ব্যবসার কাজে বিভিন্ন সময় নারায়ণগঞ্জের বাহিরে অবস্থান করে। সেই সুযোগে গত ১২ জুন ২০২২ ইং তারিখে ধৃত আসামী সহ অজ্ঞাতনামা ৩/৪ জন আসামী পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র সহ তার বসত ঘরে প্রবেশ করে ভিকটিমকে মেরে জখম করে এবং গলায় ফাঁস লাগিয়ে হত্যা করার চেষ্টা করে। একপর্যায়ে ভিকটিম চিৎকার করলে আসামীরা বাড়ির সিলিন্ডার গ্যাস ব্যবহার করে শরীরে আগুন ধরিয়ে দিয়ে নগদ টাকা ও স্বর্নালংকার সহ সর্বমোট ১৬ লক্ষ ৯৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ভিকটিমের ছেলে তার মাকে আগুনে ঝলসানো এবং গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করে, পরে ভিকটিমের অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। 

হত্যা চেষ্টার সাথে জড়িত অন্যান্য আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।