বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফতুল্লায় পুলিশ কনেস্টেবলের বাড়ীতে চুরি​​​​​​​

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৫:৫৮, ১৭ সেপ্টেম্বর ২০২২

ফতুল্লায় পুলিশ কনেস্টেবলের বাড়ীতে চুরি​​​​​​​

ফাইল ছবি

ফতুল্লার পুলিশ লাইনে পুলিশ কনেস্টেবলের বাড়ী থেকে তিন ভরি স্বর্নালংকার, নগদ  ৮০ হাজার টাকা ও মোবাইল ফোন চুরির ঘটনার সাথে জড়িত পারভেজ(২৮) ও শহিদ(৩০) নামক দুই চোর কে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার রাতে তাদেরকে ফতুল্লার এনায়েতনগর থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে চুরি করা বিভো মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। তবে চুরি যাওয়া স্বর্নালংকার ও নগদ টাকা উদ্ধার করতে পারেনি পুলিশ।

গ্রেফতারকৃতদের শুক্রবার আাদলতে পাঠানো হয়েছে এবং গ্রেফতারকৃতদের মধ্যে পারভেজ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন। 

পুলিশ জানায়,জেলা পুলিশ লাইনে কর্মরত কনেস্টেবল ঝিলু মিয়া (কং নং- ১৪০, বি,পি,নং- ৮৩০৩০৪১১০৭) স্ব- পরিবারে লোহার মার্কেট সংলগ্ন হাজী আশরাফের বাড়ীতে ভাড়ায় বসবাস করে। ২২ আগস্ট সে তার নিজ কমস্থলে থাকাকালীন সময়ে বেলা ১১ টা ৪০ মিনিটের দিকে তার স্ত্রী ফ্ল্যাট তালাবদ্ধ করে মেয়েকে স্কুল থেকে আনতে যায়। বিশ মিনটি পর ১২ টার দিকে বাসায় ফিরে এসে দেখে ফ্ল্যাটের তালা ভাঙ্গা। ভিতরে প্রবেশ করে দেখতে পায় আলমারীর ড্রয়ারের তালা ভাঙ্গা সহ কাপড়- চোপড় এলোপাথাড়ি ভাবে ছড়িয়ে ছিটিয় রয়েছে।তালা ভেঙ্গে ঘরে থাকা তিন ভরি স্বনালংকার, নগদ ৮০ হাজর টাকা ও মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়।