শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

জাতীয় ভূমি সেবা সপ্তাহে নারায়ণগঞ্জে ডিজিটাল মেলার উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০২:০৭, ২০ মে ২০২২

জাতীয় ভূমি সেবা সপ্তাহে নারায়ণগঞ্জে ডিজিটাল মেলার উদ্বোধন

ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

জাতীয় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে নারায়ণগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে নারায়ণগঞ্জ শহরের খানপুরে অবস্থিত ভূমি সার্কেল অফিস প্রাঙ্গণে জাতীয় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে ওয়ান স্টপ সার্ভিস ডিজিটাল সেবা মেলা উদ্বোধন করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ফাতেমা তুল জান্নাত।

বৃহস্পতিবার (১৯ মে) থেকে আগামী ২৩ মে পর্যন্ত চলবে এ মেলা।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তোফাজ্জল হোসেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌস। ফতুল্লা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আবু বকর সরকারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (আরডিসি) রেনু দাস, সিদ্ধিরগঞ্জ সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) কোহিনূর আক্তার, সদর সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আমেনা মারজান, সহকারী কমিশনার সানজিদা আক্তার প্রমুখ।

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ফাতেমা তুল জান্নাত বলেন, আমরা ভূমির বিষয়টিকে কঠিন মনে করে মধ্যবর্তী কাউকে ধরি। আর এই মধ্যবর্তী থেকেই ভুলের সূচনা ঘটে এবং নানাভাবে হয়রানীর শিকার হতে হয়। এজন্য মধ্যবর্তী কারো দ্বারস্থ না হয়ে সরাসরি ভূমি অফিসে সেবা নিতে আসবেন। এখন যে কেউ ঘরে বসে কিংবা বিশ্বের যে কোনো প্রান্ত থেকে অনলাইনে ভূমি সম্পর্কিত সেবা নিতে পারবেন। এটা সেবাপ্রার্থীদের জানানোর জন্যই ডিজিটাল ভূমি সেবা সপ্তাহ মেলার আয়োজন করা হয়েছে।