শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বাণিজ্য মেলায় কাশ্মীরি আচারের স্বাদ মন ভরাচ্ছে ভোজনরসিকদের

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:২৩, ১৪ জানুয়ারি ২০২৩

বাণিজ্য মেলায় কাশ্মীরি আচারের স্বাদ মন ভরাচ্ছে ভোজনরসিকদের

কাশ্মীরি আচারের স্টল

জমে উঠেছে আন্তর্জাতিক বানিজ্য মেলা ২০২৩। ভোজনরসিক দর্শনার্থী ও ক্রেতাদের আকর্ষনের কেন্দ্রবিন্দুতে রয়েছে "কাশ্মীরি আচার"। মেলা চলাকালীন প্রায় সকল সময়ই আচারের এ স্টল্টিতে দর্শনার্থী ও ক্রেতাদের ভীড় থাকে।

শনিবার (১৪ জানুয়ারি) সকালে সরেজমিনে কাশ্মীরি আচারের এ স্টলে এমন দৃশ্য লক্ষ্য করা যায়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, আচারের দোকানটিতে প্রচুর মানুষ ভীড় করে আছে। ক্রমাগত ভাবে এখানে ক্রেতারা আসছেন এবং তাদের পছন্দের আচারের স্বাদ নিচ্ছেন।

"কাশ্মীরি আচার" স্টলটিতে  নানা ধরনের আচার পাওয়া যাবে। এর মধ্যে আমের কাশ্মীরি আচার ৮০০ টাকা, আমড়ার স্লাইস ৬০০ টাকা, তেঁতুলের আচার ৪০০ টাকা, মিক্সড ফ্রুট আচার ৬০০ টাকা, বোম্বাই মরিচের আচার ৮০০ টাকা, আমড়ার মোরব্বা ৬০০ টাকা, চালতার স্লাইস ৪০০ টাকা, রসুনের আচার ৮০০ টাকায় পাওয়া যাবে।

খাদিজা আক্তার নামের এক খাবারপ্রেমী জানান, কাশ্মীরি আচারের প্রত্যেকটি খাবার আমার খুব পছন্দের। তাই মেলায় যতদিন আসা হয় ততদিনই এই স্টল থেকে এখানের আচার খেয়ে যাই।

আক্তার নামের এক তরুণ জানান, কাশ্মীরি আচারের প্রত্যেকটি খাবার খুব সুস্বাদু ও স্বাস্থ্যকর পরিবেশে তৈরি করা হয়। তাই মেলায় কেনাকাটা করার ফাঁকে আচার খেতে এখানে চলে এলাম।

"কাশ্মীরি আচার" স্টলের ইনচার্জ পাইলট সাহা নারায়ণগঞ্জ পোস্ট ডটকমকে জানান, বানিজ্য মেলায় ব্যাপক কাস্টমারের সাড়া পাচ্ছি।আমাদের প্রতিটি আচার খুব যত্ন সহকারে বানানো হয়। আমাদের তৈরি আচার গুলো ক্রেতাদের অনেক পছন্দের।সেজন্য মেলার প্রথম দিন হতেই এখানে ক্রেতাদের উপচে পড়া ভিড় রয়েছে।