শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

চারটা ইন্ডাস্ট্রি কিন্তু চার হাজার অবৈধ : তিতাস এমডি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:৩৭, ৩ আগস্ট ২০২২

চারটা ইন্ডাস্ট্রি কিন্তু চার হাজার অবৈধ : তিতাস এমডি

ফাইল ছবি

তিতাসের এমডি হারুনুর রশিদ বলেছেন, আমাদের কাজ করতে হবে। কাজ না করলে আপনারাও গ্যাস পাবেন না। শিল্প মালিকদের বলছি আপনার জন্য আমি গ্যাস দেই। বৈধ কাস্টমারদের গ্যাস দেই, পাইপ লাইন করেছি। এখানে চারটা ইন্ডাস্ট্রি কিন্তু চার হাজার অবৈধ চলে গেছে। এগুলো কী আপনার সম্পত্তি না। আপনিও এটার মালিক। তাহলে আপনি কেন পাহাড়া দিবেন না৷ 

মঙ্গলবার (২ আগষ্ট) দুপুরে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের আওতাধীন এলাকায় স্থাপিত সিসি ক্যামেরার সাহায্যে মনিটরিং কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিয়ে নিজের বক্তব্যে একথা বলেন তিনি। 

তিনি বলেন, আমার এখানে ছয় মাসের তথ্য আছে। আমি দুই লক্ষ তেইশ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছি। এর মধ্যে নারায়ণগঞ্জেই এক লক্ষ সাতাশ হাজার। আমাদের এই অবৈধ সংযোগগুলোকে শূন্যে নামিয়ে আনতে হবে। 

তিনি আরও বলেন, এর আগে রূপগঞ্জে আমাদের চারটা গাড়ি ভাঙা হয়েছে। আমি সেখানে মন্ত্রী সাহেবের সাথে কথা বলেছি। তিনি এমনভাবে টাইড হয়েছেন সেখানকার সকল অবৈধ সংযোগ খুলে ফেলা হয়েছে। এখানেও বন্দরে আছে আরও বিভিন্ন এলাকায় আছে। আপনারা এই অবৈধ সংযোগ উচ্ছেদ করে উদাহরণ সৃষ্টি করুন। যে নারায়ণগঞ্জে কোন অবৈধ সংযোগ নেই। আপনারা আমাদের সহযোগিতা করুন। আমাদের কোন কর্মকর্তা যদি জড়িত থাকে আমাদের জানান।

এসময় জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী, পেট্রোবাংলার চেয়ারম্যান নাজমুল আহসান, তিতাসের এমডি হারুনুর রশিদ, বিকেএমইএ'র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম প্রমূখ।