বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

উন্মোচিত পদ্মা সেতু- বৃষ্টি উপেক্ষা করে স্বাগত জানাল না.গঞ্জ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৪২, ২৫ জুন ২০২২

উন্মোচিত পদ্মা সেতু- বৃষ্টি উপেক্ষা করে স্বাগত জানাল না.গঞ্জ

উন্মোচিত পদ্মা সেতু

দীর্ঘ অপেক্ষার সমাপ্তি হলো পদ্মা সেতুর উদ্বোধনের মাধ্যমে। এ সেতু উদ্বোধনের মাধ্যমে বাঙ্গালি প্রমান করেছে তারা নিজ পায়ে দাঁড়িয়েছে, বলে মন্তব্য সকলের। সেতুর উদ্বোধনের মুহুর্ত সরাসরি লাইভ স্কিনে দেখে মুহুর্তকে উদযাপন করে উচ্ছ্বাস প্রকাশ করেছে নারায়ণগঞ্জবাসী। 

শনিবার (২৫ জুন) সকালে পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় নারায়ণগঞ্জে বৃষ্টি হলেও সেই বৃষ্টি উপেক্ষা করেই নারায়ণগঞ্জবাসী স্বাগত জানিয়েছে পদ্মার উদ্বোধনকে। 

সেই মুহুর্ত নারায়ণগঞ্জের ইসদাইরে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে আয়োজিত পদ্মা সেতুর আদলে নির্মিত মঞ্চের সামনে নারায়ণগঞ্জের সর্বস্তরের সাধারণ মানুষকে নিয়ে উপভোগ করেন জেলা প্রশাসক, এমপিসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষরা। এসময় প্রধানমন্ত্রীর এই সফলতার ভূয়সী প্রশংসা করেন তারা। 
এসময় সকলে হাত তালি দিয়ে উদ্বোধনের এ মুহুর্তকে বিশেষভাবে স্মরণীয় করে রাখেন এবং প্রধানমন্ত্রীর প্রতি শ্রদ্ধা জানান। এসময় বৃষ্টি হলেও বৃষ্টিতেই মঞ্চে ও দর্শক সারিতে বসেছিলেন সকলে।

এসময় উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি, সংসদ সদস্য শামীম ওসমান, লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।