শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আমারা মাথা উঁচু করে দাড়ানোর জায়গায় এসে গেছি : ডিসি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:১২, ১২ আগস্ট ২০২২

আমারা মাথা উঁচু করে দাড়ানোর জায়গায় এসে গেছি : ডিসি

মোঃ মঞ্জুরুল হাফিজ

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোঃ মঞ্জুরুল হাফিজ বলেছেন, আমরা পদ্মা ব্রীজ করেছি, মেট্রো রেল করেছি, আমাদের বিমানবন্দর পৃথীবির সবচেয়ে আধুনিক বিমানবন্দর হচ্ছে। বাংলাদেশের সব জায়গায় যেদিকে তাকাবেন সেদিকে উন্নয়ন হয়েছে। আমারা মাথা উঁচু করে দাঁড়ানোর জায়গায় এসে গেছি। এখন আর একলা চলার দিন নাই সবাই মিলে চলতে হবে। প্রধানমন্ত্রীকে আল্লাহ হায়াত দারাজ করুন। তিনি সুস্থ থাকলে আমরা মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকতে পারবো।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে ফতুল্লার কায়েমপুর এলাকায় অবস্থিত ফকির নিটওয়্যার গার্মেন্টসে পরিবার পরিকল্পনা স্যাটেলাইট কর্ণার বিষয়ক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, করোনা আমাদের অনেক ক্ষতি করে দিয়েছে। আবার বিশেষ ক্ষতি হয়েছে রাশিয়া ইউক্রেন যুদ্ধ। যুদ্ধ করে ওখানে যন্ত্রনা আমাদের। কারন নদী ও সমুদ্র দিয়ে তেলের জাহাজ আসতে পারেনা, গম আসতে পারেনা। আসতে পারেনা বলে জিনিসের দাম বেড়ে যাচ্ছে।
মত বিনিময় সভায় ফকির নিটওয়্যারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা ফকির আক্তারুজ্জামানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার রিফাত ফেরদৌস, ইনসেপ্টা ওষুধ কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর বাবলু রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীপ চন্দ্র রায়।

মত বিনিময় শেষে গার্মেন্টসে কর্মরত গর্ভবতী ৫০জন মা ও ৫০জন কিশোরীকে পরিবার পরিকল্পনা সামগ্রী উপহার দেন জেলা প্রশাসক।