শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ডালপট্টিতে দোকানে ও বাড়িতে হামলা ও লুট

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:৫১, ২ অক্টোবর ২০২২

ডালপট্টিতে দোকানে ও বাড়িতে হামলা ও লুট

হামলা ও লুটপাট

নারায়ণগঞ্জ নগরীর ডালপট্টি এলাকায় পূর্ব বিরোধের জেরে এক ব্যবসায়ীে বাড়িতে ও দোকানে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শনিবার বিকেলে সদর মডেল থানায় অভিযোগ করেছে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক চন্দন সাহা। 

অভিযুক্তরা হলেন, সদরের ১৩ নং খানপুর ব্রাঞ্চ রোড এলাকার মৃত জাহাঙ্গীর কবিরের ছেলে মোঃ মাসুম কবির (৪৪), একই এলাকার মৃত আনোয়ার হোসেন দণন কন্যা রুমানা আক্তার (৫০), সাবেরা কবির (৩৬)। তাছাড়া আরও ১০ থেকে ১২ জন্য অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।

অভিযোগে বলা হয়, দীর্ঘদিন ধরে ৩৫ নং বি দাস ডালপট্টি এলাকায় মেসার্স আনোয়ার ট্রেডার্স এর ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন চন্দন সাহা। তার প্রতিষ্ঠানের মালিক মোঃ সাখাওয়াত হোসেন। তিনি স্থানীয় ব্যবসায়ী। তার সাথে অভিযুক্তদের পূর্ব বিরোধ চলছে। শনিবার মো. সাখাওয়াত হোসেন স্বপরিবারে বাহিরে অবস্থান করছেন জানতে পেরে পরিকল্পিত ভাবে দুপুরে হামলা চালানো হয় দোকানে ও বাসায়। এসময় অভিযুক্ত ওই তিনজন সহ ১০ থেকে ১২ জনের একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দোকানের আসবারপত্র, জিনিসপত্র ও মালামাল  করে। পরে সেখান থেকে ব্যবসায়ী মোঃ সাখাওয়াত হোসেনের বাড়িতে গিয়ে দরজার তালা ভেঙ্গে ঘরের আলমারি, ওয়ারড্রপ ভাংচুর করে ভরি স্বর্ণালংকার ও টাকা লুটে নেয় হামলাকারীরা। সময় কেয়ারটেকার মোঃ শিপন বাধা দিলে তাকে মারধর করে আটকে রাখা হয়। 

অভিযোগে আরও বলা হয়, দোকানে ও বাসায় হামলা চালিয়ে প্রায় ৭২ টাকা লুট ও ক্ষতি করা হয়। যার মধ্যে ঘরে থাকা ৩৫ ভরি স্বর্ণালংকার ও  সাত লক্ষ টাকা এবং দোকানের ক্যাশ ও সিন্ধুকে থাকা আরও ৩৫ লক্ষ টাকাও রয়েছে। তাছাড়া বেশ কয়েটি চেক বইসহ দলিলপত্র নিয়ে যায় হামলাকারীরা। 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনিচুর রহমান অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযোগের পরপর দোকানে ও বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি। তদন্তে ঘটনার সাথে যাদের জড়িত থাকার প্রমান পাওয়া যাবে তাদের আইনের আওতায় আনা হবে।