মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৯ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

টানা দুই বছর পর পরিবারের সাথে স্বস্তির ঈদ টিম খোরশেদের মেম্বারদের

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৫:১৭, ৪ মে ২০২২

টানা দুই বছর পর পরিবারের সাথে স্বস্তির ঈদ টিম খোরশেদের মেম্বারদের

ফাইল ছবি

করোনার কারণে টানা দুই বছর নারায়ণগঞ্জে আক্রান্তদের সেবা দিতে ব্যস্ত থাকায় নিজেদের ও পরিবারকে সময় দিতে না পারলেও এ বছর পরিবারের সাথেই ঈদ করেছেন করোনায় আক্রান্তদের সেবা দিয়ে ও মারা যাওয়াদের দাফন সৎকার কাজে আলোচিত কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের গঠিত টিম খোরশেদের সদস্যরা। 

জানা যায়, এ বছর জেলায় গুরুত্বর করোনায় আক্রান্ত রোগী নেই। ঈদের আগের দিন দীর্ঘদিন পর একজন রোগী শনাক্ত হয়েছে নারায়ণগঞ্জে। এর মধ্যে কারো আর সেভাবে জরুরি সাপোর্ট প্রয়োজন হয়নি। এবার টিম খোরশেদের উদ্যোগে সামর্থবান ব্যক্তিবর্গের জাকাতের অর্থে প্রায় ৬ হাজার মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

কাউন্সিলর খোরশেদ জানান, আমরা প্রস্তুত রয়েছি যেকোন দুর্যোগ বিপদে মানুষের পাশে থাকার জন্য। গেল দুই বছর হাসপাতালে ঈদের নামাজের পর আমরা খাবার দিয়েছি, রোগীদের সাহস দিয়েছি, তাদের সেবা করেছি। এ বছর আলহামদুলিল্লাহ নারায়ণগঞ্জ সুস্থ আছে, কেউ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ভর্তি নেই। আমরা ঈদের নামাজেও প্রার্থনা করেছি যেন করোনা আর না ছড়ায়। 

তিনি বলেন, দুই বছর আমাদের সদস্যরা পরিবারের সদস্যদের সাথে ঈদ করতে পারেনি, পরিবারে সময় দিতে পারেনি। দুই বছর মানুষ ঘরে নিরাপদে ঈদ করলেও আমরা মৃত্যুভয়কে তুচ্ছ করে মানুষের জন্য কাজ করে গেছি। আমরা সকলের দোয়া পেয়েছি এবং দোয়াই চাই শুধু।