শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

পুনরায় পিয়ানু’র সভাপতি হলেন ইঞ্জি. আব্দুল আজিজ, সম্পাদক দেলোয়ার হোসাইন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:০১, ২৬ সেপ্টেম্বর ২০২২

পুনরায় পিয়ানু’র সভাপতি হলেন ইঞ্জি. আব্দুল আজিজ, সম্পাদক দেলোয়ার হোসাইন

ফাইল ছবি

প্রফেশনাল ইনস্টিটিউট এসোসিয়েশন অব ন্যাশনাল ইউনিভার্সিটি (পিয়ানু) এর কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ এবং সাধারণ সম্পাদক হয়েছেন অধ্যক্ষ মো. দেলোয়ার হোসাইন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরায় এক উৎসবমুখর পরিবেশে গণতান্ত্রিক ও স্বচ্ছ প্রক্রিয়ায় সদস্যদের ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে ১৭ সদস্য বিশিষ্ট এই নতুন কার্যকরী কমিটি নির্বাচিত হয়।

সদস্যদের ভোটে সর্বোচ্চ ভোট পেয়ে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন সংগঠক ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ দেলোয়ার হোসাইন।

সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল আজিজ ন্যাশনাল ইনস্টিটিউট অব ফ্যাশন টেকনোলজি (এনআইএফটি) এর সম্মানিত প্রতিষ্ঠাতা এবং সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসাইন বিজিআইএফটি ইনস্টিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি এর পরিচালক এবং অধ্যক্ষ।

পিয়ানু এর নতুন কার্যকরী কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি- মো: মামুনুর রশিদ, সহ-সভাপতি- মোহাম্মদ সালাউদ্দিন, সহ-সভাপতি- ড. মো. সাখাওয়াত হোসেন, সহ-সেক্রেটারি জেনারেল- আনিসুর রহমান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক- মো: মোবারক হোসেন মল্লিক, অর্থ সম্পাদক- আবু সুফিয়ান ইউনুস, প্রচার সম্পাদক- জিয়াউল হক।

এছাড়াও কার্যকরী কমিটির সদস্যদের মধ্যে রয়েছেন ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম, মো: কামাল হোসেন, সুলতান মোহাম্মদ সালাউদ্দিন, মো: সেলিম হোসেন, তারেকুল ইসলাম, আলমগীর হোসেন, জুবায়ের হোসেন।

নবনির্বাচিত কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ পুনরায় তাকে সভাপতি হিসাবে নির্বাচিত করায় সকল সদস্যদেরকে তিনি ধন্যবাদ জানান এবং এই এসোসিয়েশনকে একটি শক্তিশালী সংগঠনে রূপান্তর করার জন্য সকল সদস্যদের আন্তরিক সহযোগিতা এবং দোয়া প্রত্যাশা করেন।‌ নতুন নির্বাচিত সভাপতি এসোসিয়েশনের সদস্যদের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখা এবং সংগঠনের উন্নতির লক্ষ্যে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

নবগঠিত কমিটির সেক্রেটারি জেনারেল জনাব মো. দেলোয়ার হোসেন নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়ে এসোসিয়েশনের সদস্যদের কল্যাণে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি প্রদান করেন।

উল্লেখ্য, জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রফেশনাল প্রতিষ্ঠানগুলোর একমাত্র সংগঠন ‘পিয়ানু'। শিক্ষা পরবর্তী সময়ে চাকরির বিষয়টি নিশ্চিত করতেই শিক্ষা লাভের বিষয় নির্বাচন গুরুত্ব পাচ্ছে সবার কাছে। তাই প্রফেশনাল শিক্ষাপ্রতিষ্ঠানের গুরুত্বও বাড়ছে। এমনই চিন্তা থেকে ২০১৬ সালে গঠন করা হয় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত বেসরকারি প্রতিষ্ঠানের সংগঠন প্রফেশনাল ইনস্টিটিউট এসোসিয়েশন অব ন্যাশনাল ইউনিভার্সিটি (পিয়ানু)। গঠিত হবার পর থেকেই শিক্ষার্থী এবং প্রফেশনাল ইনস্টিটিউটগুলোর কল্যাণে কাজ করছে সংগঠনটি।