বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শ্লোগানের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৬:৪১, ৭ অক্টোবর ২০২২

শ্লোগানের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সামাজিক সংগঠন শ্লোগান

'মানুষের জন্য মানুষের পাশে' এই অঙ্গিকারকে সামনে রেখে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে নারায়ণগঞ্জের সামাজিক সংগঠন শ্লোগান। বৃহস্পতিবার রাতে বন্দর উপজেলার মুছাপুর এলাকায় ব্রহ্মপুত্র নদের তীরে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন সংগঠনটি নেতৃবৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতি মীর ছিবগাতুল্লাহ ত্বকী বলেন, 'আমরা যখন বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলাম তখন আমাদের এই যাত্রা শুরু হয়। সেই থেকে দীর্ঘ পাঁচ বছরে অনেকটা পথ এগিয়ে এসেছি। বিভিন্ন সামাজিক কর্মকান্ড করেছি বিনা স্বার্থে। শ্লোগানকে এতদূর নিয়ে আসার পেছনে এই সমাজের বিভিন্ন স্তরের মানুষদের অবদান রয়েছে। আমরা ৬ষ্ট বর্ষে পদার্পন করেও আমাদের কার্যক্রম অব্যহত রাখবো। যেকোন মানুষের সার্বিক সহায়তা এবং সামাজিক দায়িত্বে শ্লোগান সামনের সাড়িতে কাজ করবে।'

এর আগে, কেক কেটে পঞ্চম বর্ষপুর্তি উদযাপন করা হয়। এসময় অন্যান্যদের ভেতর আরও উপস্থিত ছিলেন শ্লোগানের সাধারণ সম্পাদক সোহেল খান সিদ্দিক, সহ সভাপতি আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, অর্থ সম্পাদক নূর আলী, ক্রীড়া সম্পাদক হাসনাত জিদনী নাবিল, ত্রাণ সম্পাদক সবুর হোসাইন, সাইফুল ইসলাম সাগর, মাইনুর ইসলাম নিপুন প্রমুখ।