শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শীতার্তদের মাঝে কম্বল দিল সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ সংস্থা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৫:৫৯, ২৩ ডিসেম্বর ২০২২

শীতার্তদের মাঝে কম্বল দিল সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ সংস্থা

সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ সংস্থা

শীতার্তদের মুখে হাসি ফোঁটালেন সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ সংস্থা নামে এক সামাজিক ও অরাজনৈতিক সংগঠন।

শীতের রাতে অনেক ছিন্নমূল মানুষ শীতের যন্ত্রণা সহ্য করে রাস্তায় রাত কাটায়। এমন ছিন্নমূল মানুষকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাত ১২টা থেকে ভোর ৫ টা পর্যন্ত নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে সংগঠনটির স্বেচ্ছাসেবী সদস্যরা এবারও শীতবস্ত্র বিতরণ করেন।

সংগঠনটির স্বেচ্ছাসেবীরা সারা বছরের সমাজসেবা ও বিভিন্ন অলাভজনক কার্যক্রমের ধারাবাহিকতায় এবার শীতার্তদেরকে শীতবস্ত্র দিতে বেরিয়ে পড়ে নারায়ণগঞ্জের  অলিগলিতে। শীতের রাতে তারা যেখানে অসহায় মানুষ পেয়েছেন সেখানেই ছুটে গেছেন তারা এবং শীতবস্ত্র দিয়ে তাদের কষ্ট কিছুটা হলেও লাঘব করার চেষ্টা করেছেন।

গাড়িতে করে শীতবস্ত্র বহন ও বিতরণের সময়ে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি মোঃ সুমন হোসেন সাধারণ সম্পাদক আজিজুল অপু, সাংগঠনিক সম্পাদক কাওসার সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ, কর্ম ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক নিয়ামুল করিম নিলয় ও মোঃ রকিব, প্রচার সম্পাদক মোজাম্মেল হোসেন হৃদয়, প্রচার সম্পাদক হিশাম সরকার, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন, পরামর্শক রিয়ান মাহমুদ, সদস্য সাব্বির আহমেদ।

সংগঠনটির সভাপতি মোঃ সুমন হোসেন জানান, সমাজের বিত্তবান মানুষকে এগিয়ে আসারও আহ্বান জানিয়ে বলেন, আমরা প্রতি বছরের মতো এবারও শীতের রাতে আরাম ত্যাগ করে আমাদের সংগঠনের সহযোদ্ধাদের নিয়ে বেরিয়ে পড়েছি।’‘আমাদের উদ্দেশ্য সমাজের দরিদ্র ও অসহায়, বিশেষ করে বেশি বয়সী মানুষের যারা কারও থেকে তেমন সহযোগিতা পান না তাদের কষ্ট একটু হলেও কী করে কষ্ট লাঘব করা যায়। আমরা সবাই মিলে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে অসহায়দের মুখে হাসি ফোটাতে পেরেছি, যা আমাদের উদ্যোগকে আগামীতে আরও ত্বরান্বিত করবে বলে আমরা মনে করি।’

উল্লেখ্য, উক্ত সংগঠনটি রক্তদান কর্মসূচি, পরিস্কার পরিচ্ছন্নতা, বন্যার্তদের ত্রাণ সামগ্রী বিতরণ, অস্বচ্ছল মানুষকে আর্থিক সহায়তাসহ বিভিন্ন সামাজিক কাজ করে থাকে।