শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বাংলাদেশ গার্মেন্টস ট্রেড ইউনিয়ন ফেডারেশনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন সিদ্ধিরগঞ্জের সাদ্দাম হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৫:৩৭, ৩ জানুয়ারি ২০২৩

বাংলাদেশ গার্মেন্টস ট্রেড ইউনিয়ন ফেডারেশনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন সিদ্ধিরগঞ্জের সাদ্দাম হোসেন

মোঃ সাদ্দাম হোসেন

বাংলাদেশ গার্মেন্টস ট্রেড ইউনিয়ন ফেডারেশনের (রেজিঃ নং- বি-২২১৭) এর কেন্দ্রীয় জ্যেষ্ঠ যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন সিদ্ধিরগঞ্জ থানা আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সদস্য সচিব মোঃ সাদ্দাম হোসেন। 

রোববার (১ জানুয়ারি) রাজধানীর মতিঝিল উত্তর কমলাপুর বাজারস্থ বাংলাদেশ গার্মেন্টস ট্রেড ইউনিয়ন ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয়ে এ কমিটি ঘোষণা করা হয়। 

বাংলাদেশ শ্রম অধিদপ্তরের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) খালেদ মামুন চৌধুরী সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ গার্মেন্টস ট্রেড ইউনিয়ন ফেডারেশনের ১৭ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির অনুমোদন দেওয়া হয়। এর মধ্যে কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহাবুদ্দিন মিয়া ও সাধারণ সম্পাদক মোর্শেদ আলম তারা ও জ্যেষ্ঠ যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয় নারায়ণগঞ্জের কৃতি সন্তান এবং সিদ্ধিরগঞ্জ থানা আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সদস্য সচিব মোঃ সাদ্দাম হোসেনকে।

এ বিষয়ে জানতে চাইলে মোঃ সাদ্দাম হোসেন বলেন, আমাকে বাংলাদেশ গার্মেন্টস ট্রেড ইউনিয়ন ফেডারেশনের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক পদে স্থান দেওয়ায় কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের সহযোগিতায় সামনের দিকে আরও এগিয়ে যেতে চাই। এদিকে সাদ্দাম হোসেন বাংলাদেশ গার্মেন্টস ট্রেড ইউনিয়ন ফেডারেশনের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ  সম্পাদক হওয়ায় সিদ্ধিরগঞ্জের একাধিক গার্মেন্টস শ্রমিক ও মালিকরা শুনে তারা আনন্দিত এবং খুশি হয়েছেন। তারা জানান অতিতেও সুখে-দুঃখে সাদ্দাম ভাইকে আমরা পাশে পেয়েছি। বর্তমানেও আমরা তাকে পাশে পাবো সবসময় এটাই প্রত্যাশা আমাদের। এদিকে ফয়সাল আহমেদ নামে এক গার্মেন্টস শ্রমিক বলেন, তিনি বাংলাদেশ গার্মেন্টস ট্রেড ইউনিয়ন ফেডারেশনের কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ায় আমরা অনেক আনন্দিত। তিনি শ্রমিকদের দাবী আদায়ের পক্ষে পূর্বেও আন্দোলন সংগ্রামে পাশে থেকেছেন। আশাকরি এখনও জোরালোভাবে আমাদের পাশে থেকে কাজ করবেন।