শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

মানবাধিকার পদক পেলেন খোরশেদ 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:০৯, ১২ জানুয়ারি ২০২৩

আপডেট: ২২:২১, ১২ জানুয়ারি ২০২৩

মানবাধিকার পদক পেলেন খোরশেদ 

ফাইল ছবি

বাংলাদেশের করোনাকালীন সময়েও মানবসেবার ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য মানবাধিকার পদক ও সম্মাননা পেয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। 

বুধবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় হোটেল সোনারগাঁওয়ে অনুষ্ঠানটি আয়োজিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

৭৫তম বিশ্ব মানবাধিকার দিবস ও ৫২তম বিজয় দিবস উপলক্ষে এই পদক ও সম্মাননা দেয় ব্যুরো অব হিউম্যান রাইটস বাংলাদেশ (বিএইচআরবি)।

এসময় ব্যক্তি পর্যায়ে পদক ও সম্মাননা দেওয়া হয়—ক্রীড়ায় সাকিব আল হাসান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কমিশনার মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, হোটেল ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. আমিনুর রহমান, মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলী এবং তরুণ কণ্ঠশিল্পী তাশরিফ খানকে।

এর আগে করোনা সংক্রমনের সময় মৃতদেহ দাফন সৎকার, রোগীদের চিকিৎসা, ফ্রী অক্সিজেন সাপোর্ট, খাবার পৌঁছে দেয়াসহ নানান মানবিক কার্যক্রমের মাধ্যমে দেশব্যাপী আলোচনায় উঠে আসেন কাউন্সিলর খোরশেদ ও তার স্বেচ্ছাসেবকগণ। গঠন করেন টিম খোরশেদ। দেশ ছাপিয়ে বিদেশেও করোনাকালে খোরশেদের ভূমিকা প্রশংসা কুড়িয়েছে।