শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আইসক্রিম দোকান গুলোতে উপচে পরা ভীড় 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:২৩, ৩০ জানুয়ারি ২০২৩

আপডেট: ০০:২৪, ৩০ জানুয়ারি ২০২৩

আইসক্রিম দোকান গুলোতে উপচে পরা ভীড় 

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ২৭তম আসর শেষ হতে আর মাত্র বাকি দুই দিন। এই শেষ সময় হঠাৎ করে গরম পড়তে শুরু করেছে। এর ফলে আইসক্রিমের দোকান গুলোতে  আইসক্রিম প্রেমিদের বেশ ভীড় লক্ষ্য করা গিয়েছ। এতে আগের থেকে বিক্রিও বেড়েছে দোকান গুলোতে। 

রবিবার (২৯ জানুয়ারি) দুপুরে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ঘুরে এমন চিত্র দেখা মিলে।

একটি আইসক্রিম স্টলের ইনচার্য মোঃ রাসেল জানান, গত কয়েক দিন ধরে আবহাওয়া একটু গরম থাকায় আমাদের আইসক্রিমের দোকান গুলোতে ভালো বিক্রি হচ্ছে। সকাল থেকেই আমাদের দোকান গুলোতে ভীড় লেগেই থাকছে।

আসিফ নামে এক আইসক্রিম প্রেমি জানান, আজ কয়েক দিন ধরে প্রচন্ড গরম পড়েছে। এর কারণে মেলায় আসতে না আসতেই ঘেমে গিয়েছি তাই একটু ঠান্ডা হতে আইসক্রিম খাচ্ছি।

আফিয়া নামে এক কলেজ ছাত্রী জানান, যারা আইসক্রিম খেতে ভালোবাসেন, তারা  আইসক্রিম দেখে লোভ সামলাতে পারেন না। তাদের মধ্যে আমিও একজন। মেলায় প্রবেশ আইসক্রিম দেখে আমি আর লোভ সামলাতে না পেড়ে খেতে চলে আসছি।

বেসরকারি চাকরিজীবী মোস্তাক বলেন, হঠাৎ করেই গরম পড়েছে। আর গরমে ঠান্ডা খেতে তো ভালোই লাগে তাই আইসক্রিম খাচ্ছি। 

আয়েশা সিদ্দিকা নামে এক নারী জানান , ঠান্ডা গরম বুঝিনা বড় কথা হলো আইসক্রিম খেতে আমাত প্রচন্ড ভালো লাগে, এখনও খাচ্ছি মজার জন্যই। মেলায় ঢুকেই আইসক্রিম কিনেছি। খাবো আর মেলায় ঘুরব। শেষ হলে আবার কিনবো।

মেলায় ঘুরতে আসা আমন বলেন, বাসা থেকে বের হওয়ার সময়  বাহিরে ঠান্ডা ছিলো অনেক কিন্তু মেলায় আসার পর হাঁটতে হাঁটতে  দেখি গরম লেগে গেছে।  তাই ভাবলাম আইসক্রিম কিনে খাই।