বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে বৃদ্ধা মাবিয়া হত্যা মামলার প্রধান আসামী আব্দুল আউয়াল গ্রেপ্তার 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৬:১৬, ২৫ জুন ২০২২

নারায়ণগঞ্জে বৃদ্ধা মাবিয়া হত্যা মামলার প্রধান আসামী আব্দুল আউয়াল গ্রেপ্তার 

মাবিয়া বেগম

বন্দরে মাবিয়া হত্যা মামলার ৬ দিন পর অবশেষে হত্যা মামলার প্রধান আসামী হাজী আব্দুল আউয়াল (৬০)কে গ্রেপ্তার করেছে পুলিশ। 

২৩ জুন বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার বন্ধেরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তবে হত্যাকান্ডের ঘটনায় পলাতক শাহ আলম, নূরনবী ও মির্জাকে গ্রেপ্তারের সংবাদ জানাতে পারেনি পুলিশ। গ্রেপ্তারকৃত হত্যা মামলার আসামী হাজী আব্দুল আউয়াল বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আইসতলা কলাবাগ এলাকার মৃত হাসান আলী মিয়ার ছেলে বলে জানা গেছে। 

এর আগে গত ১৭ জুন শুক্রবার বিকেলে কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে বন্দরে কলাগাছিয়া ইউনিয়নের আইসতলা কলাবাগ এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃতকে ২৪ জুন শুক্রবার দুপুরে উক্ত মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ। উল্লেখ্য, গত ১৭ জুন শুক্রবার বিকেল ৩টায় কলাগাছিয়া ইউনিয়নের আইসতলা এলাকার মৃত নূর মোহাম্মদ মিয়ার স্ত্রী মাবিয়া বেগম (৫৫) তাদের নিজ গাছ থেকে ৩টি কাঁঠাল পারে। কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে বৃদ্ধা মাবিয়া বেগমের সাথে  প্রতিপক্ষ আব্দুল আউয়ালের কথা কাটাকাটি হয়। এ ঘটনায় প্রতিপক্ষ ঘাতক  হাজী আব্দুল আউয়ালসহ ও তার তিন ছেলে শাহ আলম, র্মিজা ও নূরনবী ক্ষিপ্ত হয়ে উক্ত বৃদ্ধা মহিলাকে বেদম ভাবে পেটালে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

এ ব্যাপারে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা গনমাধ্যমকে জানান, বৃদ্ধা মাবিয়া বেগম হত্যাকান্ডের ঘটনায় প্রধান আসামী হাজী আব্দুল আউয়ালকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। সে সাথে বাকি আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।