বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে পুলিশের ব্যাপক তৎপরতা, গ্রেপ্তার-৩ 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৪:২০, ৮ ডিসেম্বর ২০২২

বন্দরে পুলিশের ব্যাপক তৎপরতা, গ্রেপ্তার-৩ 

ফাইল ছবি

ডেটলাইন আগামী ১০ ডিসেম্বর বিএনপি ঢাকা বিভাগীয় মহা সমাবেশকে সামনে রেখে বন্দরে পুলিশ তৎপরতা ব্যাপক বৃদ্ধি পেয়েছে। এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে বন্দরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরো ৩ বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। 

গ্রেপ্তারকৃতরা হলো বন্দর থানার নবীগঞ্জ বাগবাড়ী এলাকার মোবারক আলী মিয়ার ছেলে শহীদুল ইসলাম শহীদ () বাজুরবাগ এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে তাওলাদ মাহমুদ () ও জাঙ্গাল এলাকার জাকির হোসেন মোল্লা ওরফে জাক্কার মিয়ার ছেলে বাবু মোল্লা (৩২)।গ্রেপ্তারকৃতদের বুধবার দুপুরে বন্দর থানার ২৩নং ওয়ার্ডের আওয়ামীলীগের কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের  ২৬(১১)২২ নং মামলায় তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।  

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহানগর বিএনপি নেতা আলহাজ¦ আতাউর রহমান মুকুলের নেতৃত্বে বন্দর থানা বিএনপি নেতা নূর মোহাম্মদ পনেছ, আলহাজ¦ হান্নান সরকার, হাবিবুর রহমান দুলাল ও নাজমুল হক রানাসহ ২৪ জন এজাহারভূক্ত ও অজ্ঞাত নামা ২৫/৩০ জন বিএনপি নেতাকর্মী একজোট হয়ে ধারালো ও দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে  বন্দরে ২৩নং ওয়ার্ডে আওয়ামীলীগ কার্যালয়ে  ককটেল বিস্ফোরন ঘটিয়ে আসভাবপত্র ভাংচুর ও অগ্নিসংযোগ করে দেড় লাখ টাকা ক্ষতি সাধন করে। ওই সময় হামলাকারি ছাত্রলীগ কর্মী সোহেল ও কাউছারকে বেদম ভাবে পিটিয়ে কার্যালয়ে থাকা নগদ ৫০ হাজার টাকা ও ৩টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। এ ঘটনায় আহত ছাত্রলীগ কর্মী সোহেল বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ এ পর্যন্ত বন্দরে ১৭ জন বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে।