শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৪ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সমকাল চীফ ফটো সাংবাদিক নবীনের ছোট ভাই আর নেই, শোক

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৩৪, ২৬ জানুয়ারি ২০২৩

সমকাল চীফ ফটো সাংবাদিক নবীনের ছোট ভাই আর নেই, শোক

ফাইল ছবি

মুন্সীগঞ্জ শহরের জমিদারপাড়া এলাকার (খাঁন বাড়ী) মরহুম মো. আরজ খাঁনের সেজো ছেলে ও দৈনিক সমকাল এর চীফ ফটো সাংবাদিক মো. মাহাবুব হোসেন খাঁন নবীনের ছোট ভাই মো. কবির হোসেন খাঁন (৫৫) লিভারজনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন। বুধবার রাত পৌনে ৩ টার দিকে ঢাকার ধানমন্ডিস্থ একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)।

পরে বৃহস্পতিবার বাদ জোহর মুন্সীগঞ্জ শহরের প্রধান জামে মসজিদে জানাজা শেষে শহরস্থ কাটাখালী কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

তার মৃত্যুতে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ স্বজনদের মধ্যে শোকবহ পরিস্থিতি বিরাজ করছে।

অন্যদিকে তার মৃত্যুর খবর পেয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি মতিউল ইসলাম হিরু, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিন, সাবেক সভাপতি কাজী সাব্বির আহমেদ দীপু, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির সাধারণ সম্পাদক হামিদা বেগমসহ রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ পৃথক শোক বার্তায় গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।