শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জে মাদক ও কিশোর অপরাধকে না বললো ৪০০ শিক্ষার্থী

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৩৪, ২৯ সেপ্টেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জে মাদক ও কিশোর অপরাধকে না বললো ৪০০ শিক্ষার্থী

মতবিনিময় সভা ও শপথ অনুষ্ঠান

মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, কিশোর অপরাধ, ধর্ষণ ও আত্মহত্যা রোধ এবং নৈতিক-মানবিক মূল্যবোধ জাগ্রত করার লক্ষ্যে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় সভা ও শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের সানারপাড় শেখ মর্তোজা আলী উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ নারায়ণগঞ্জ জেলা শাখ এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে বিদ্যালয়ের ৪০০ শিক্ষার্থী মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, ধর্ষণ, কিশোর অপরাধকে লাল কার্ড প্রদর্শন করেছে। অনুষ্ঠানে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সঞ্চালনায় ও সংগঠনের উপদেষ্টা সাংবাদিক বিল্লাল হোসেন রবিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান (পিপিএম) বার। বিশেষ অতিথিরি বক্তব্য রাখেন, সানারপাড় রওশন আরা ডিগ্রী কলেজের অধ্যক্ষ হারুন অর রশিদ, বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি শামসুল আলম, প্রধান শিক্ষক জহিরুল হক প্রমুখ। আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন থানার অফিসার ইনচার্জ।

পরে শিক্ষার্থীরা উন্নত চরিত্র গঠনে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, কিশোর অপরাধ ও আত্মহত্যাকে না বলে দেশপ্রেমী হতে শপথ নেন। শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, সংগঠনের নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি আশিক রহমান, সাধারণ সম্পাদক ইমরান হোসাইন, সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, অর্থ সম্পাদক শাহরিয়ার মাহমুদ আনন্দ, শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম প্রমুখ।