শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

না.গঞ্জে লাগা আগুনের ধোঁয়ায় অসুস্থ পাঁচজন ঢামেকে

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২০:৩৫, ৩১ জানুয়ারি ২০২৩

না.গঞ্জে লাগা আগুনের ধোঁয়ায় অসুস্থ পাঁচজন ঢামেকে

সংগৃহীত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পদ্মা অয়েল লিমিটেডের পাম্প হাউসে লাগা আগুন নেভাতে গিয়ে তাপে সামান্য দগ্ধ ও ধোঁয়ায় অসুস্থ হয়েছেন পাঁচকর্মী। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ৯টার দিকে সিদ্ধিরগঞ্জের গোদাইন এলাকায় এ ঘটনা ঘটে। অসুস্থ পাঁচকর্মী হলেন- নাজমুল (২৫), মোজাম্মেল (৬০), গোলাপ (২৯), ফজল মিয়া (৬০) ও শফিউদ্দিন (৫৯)।

কোম্পানিটির কর্মচারী জহিরুল ইসলাম শাওন জানান, সকালে হঠাৎ পাম্প হাউসে শর্ট সার্কিট থেকে আগুন লাগে। তখন সব স্টাফরা আগুনে নেভানোর চেষ্টা করে। এতে আগুনের তাপে সামন্য দগ্ধ ও ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন ওই পাঁচকর্মী। এছাড়া আরও দু-একজন সামান্য আহত হয়েছেন। তাদের হাসপাতালে নেওয়া হয়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তাদের বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের কারো অবস্থা গুরুতর নয়।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার লিমা খালাম জানান, সকালে নারায়ণগঞ্জে পদ্মার ডিপো ফুয়েল পাম্পে একটি অগ্নিকাণ্ড ঘটে। সেখানে তিনটি ইউনিট কাজ করে সোয়া সকাল ১০টার দিকে আগুন নির্বাপণ করে। সকাল ৯টা ৫ মিনিটে আগুনের সংবাদ পাওয়া যায়।