শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:০২, ১ অক্টোবর ২০২২

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেপ্তার

ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেছে নারায়ণঞ্জ ডিবি পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাজারের ঈদগাহ মাঠের সামনে থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় শুক্রবার গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা হলো-আড়াইহাজার উপজেলার মাউরাদি এলাকার মৃত হাবিবুর রহমান ভূইয়ার ছেলে মো. সুমন ভুঁইয়া, মৃত নূর মোহাম্মদের ছেলে রাসেল, মৃত হালিম মুুন্সির ছেলে আবুল ও মৃত জুয়েল মিয়ার ছেলে রতন। 

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. তরিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জের ডিবি পুলিশের এসআই সৈয়দ রুহুল আমিনের নেতৃত্বে এসআই হর-বিলাস ও এসআই ফরিদসহ একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। 

এসময় বিভিন্ন বিভিন্ন যাত্রীবাহি পরিবহনে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি লোহার চাপাতি, একটি চাইনিজ কুুড়াল, তিনটি টর্চ লাইট এবং একটি কাটার প্লাস উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামালা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মো. আহসানউল্লাহ বলেন, ডিবি পুলিশের পক্ষ থেকে একটি মামলা হয়েছে। এ মামলার তদন্ত ডিবি পুলিশ করবেন। আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।