বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

খালেদা জিয়া ও এডঃ আবুল কালামের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৬:২২, ২৫ জুন ২০২২

খালেদা জিয়া ও এডঃ আবুল কালামের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া

মিলাদ ও দোয়া

দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ও নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক সংসদ সদস্য এডঃ আলহাজ¦ আবুল কালাম এর রোগমুক্তি কামনায় বন্দরে পৃথক দুইটি স্থানে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 

২৪ জুন শুক্রবার বাদ আছর বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন ৮নং ওয়ার্ড বিএনপি ও সন্ধ্যায় বাদ মাগরিব একই ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। 

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সহ-সভাপতি হাজী নূর উদ্দিন আহাম্মেদ, একই কমিটির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, কলাগাছিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডের মেম্বার ও বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিব, মহানগর বিএনপি যুব বিষয়ক সম্পাদক আবুল কাশেম, মহানগর বিএনপি শিশু বিষয়ক সম্পাদক মেজবা উদ্দিন স্বপন, কলাগাছিয়া ইউনিয়ন সাধারন সম্পাদক মোঃ ফরিদ হোসেন, জেলা যুবদলের নেতা শহিদুল ইসলাম রিপন, বন্দর উপজেলা যুবদল নেতা শাহাদুল্ল্াহ মুকুল, কলাগাছিয়া ইউনিয়ন ৮নং ওয়ার্ড বিএনপি নেতা সাফি, রাজ্জাক, শামীম, মনজুর, আলতাফ, মাহাবুব, নুর ইসলাম, সানু  কলাগাছিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড বিএনপি নেতা আশাবুদ্দিন, সিপন, ফারুকসহ স্থানীয় এলাকার গনমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন । মিলাদ ও দোয়া পরিচালনা করেন চুনাভ’রা জামে মসজিদের ইমাম ও খতিবমাওলানা মুফতী মাহবুবুর রহমান।  এ ছাড়াও কলাগাছিয়া ইউনিয়ন ৭নং ওয়ার্ড বিএনপি উদ্যোগে বেগম খালেদা জিয়া ও এডঃ আবুল কালামের রোগমুক্তি কামনায় মিলাদ দোয়া অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা হাজী নূর উদ্দিন, কলাগাছিয়া ইউনিয়ন যুবদলের সাবেক সহ- সভাপতি মোঃ স্বপন, বিএনপি নেতা বাবুল, মহসিন প্রধান, নাসির ভূইয়া, বাদল ও হাসানসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ । মিলাদ ও দোয়া শেষে সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।