বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে পৃথক র‌্যালী অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০২:০৯, ২৬ জুন ২০২২

বন্দরে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে পৃথক র‌্যালী অনুষ্ঠিত

র‌্যালী

বহু কাংখিত পদ্মা সেতু শুভ উদ্ধোধন উপলক্ষে উৎসব মুখর পরিবেশে বন্দর উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বন্দরে পৃথক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। 

২৫ জুন শনিবার বিকেল ৩টায় উপজেলা প্রশাসেননের পক্ষ থেকে বন্দর থানার ঐতিহ্যবাহী সিরাজদৌল্লা ক্লাব সংলগ্ন থেকে ও বিকেল ৪টায় নবীগঞ্জ কবিলের মোড় এলাকা থেকে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ওই পৃথক দুইটি র‌্যালী র‌্যালী বের হয়।

উপজেলা প্রশাসনের পক্ষে র‌্যালীটি ঐতিহ্যবাহী সিরাজদৌল্লা ক্লাব সংলগ্ন শুরু হয় পরে বন্দর কেন্দ্রী শহীদ মিনারে এসে র‌্যালীটি সমাপ্ত করা হয়। এদিকে বন্দর উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত র‌্যালীটি বন্দরে কবিলের মোড় থেকে বের হয় পরে র‌্যালীটি ধামগড় ও মদনপুর ইউনিয়নের বেশ কিছু গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে নবীগঞ্জ কবিলেরমোড় এলাকায় এ র‌্যারীটি সমাপ্ত করা হয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকের্ ্যালীটি নেতৃত্বে দেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম.এর রশীদ, ও উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা বি.এম, কুদরত-এ খুদা নেতৃত্বে র‌্যালীতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সহকারি (ভূমি) কমিশনার সুরাইয়া ইয়াসমিন, বন্দর থানা অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা, বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি রোটারিয়ান মোবারক হোসেন কমল খান, বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ কবির হোসেন, সহ-সভাপতি আমির হোসেন, সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক জি.এম. সুমন, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রিপন, প্রচার সম্পাদক শাহ জামাল, নির্বাহী সদস্য নাসির উদ্দিন, প্রবীন সাংবাদিক এস.এম. আব্দুল্লাহ, বন্দর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবু জাফর, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জি.এম. আরমান, মহানগর আওয়ামীলীগ নেতা হুমায়ন কবির মৃধা, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ এম.এ সালাম, ২৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, জেলা যুবলীগ নেতা খান মাসুদ, বন্দর থানা যুবলীগ নেতা মাসুম আহাম্মেদ, ডালিম হায়দার, শেখ মমিন, নেতা শেখ মমিন, আরিফুল ইসলাম হিরা, হোসেন প্রধান, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ নেতা রাজু আহাম্মেদ, আকিব হোসেন রাজুসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বন্দর উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।