শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শেখ হাসিনাকে বিশ্ব অনুকরণ করতে চায় : আনোয়ার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৫:৫৯, ২৯ জুন ২০২২

শেখ হাসিনাকে বিশ্ব অনুকরণ করতে চায় : আনোয়ার

আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রশাসক আনোয়ার হোসেন বলেছেন, আজ শেখ হাসিনাকে বিশ্ব অনুকরণ করতে চায়। তিনি কীভাবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। একসময় পদ্মা সেতুকে নিয়ে অনেক সন্দেহ ছিল। আজ স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে। জাতির জনকের কন্যা আবেগময় বক্তব্যে বলেছেন যারা বলেছিল পদ্মা সেতু হবে না আজ তাদের পদ্মা সেতু দেখার জন্য দাওয়াত দেয়া হয়েছে। 

মঙ্গলবার (২৮ জুন) বিকেলে জেলা গণগ্রন্থাগার মিলনায়তনে এনইউজের পক্ষ থেকে ৫ জন সাংবাদিককে সাংবাদিক কল্যান তহবিল থেকে প্রাপ্ত ৯ লাখ টাকার চেক বিতরণ এবং ফল উৎসব অনুষ্ঠিত হয়। এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে একথা বলেন তিনি। 

তিনি বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের গর্ব। তিনি বাংলাদেশের নেত্রী। তিনি সারা বাংলাদেশে দুঃখী মানুষের নেতৃত্ব দিয়ে সারা মানবতার নেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। আজ ৫৩ কোটি টাকা ফেডারেল সাংবাদিক ইউনিয়নের জন্য ট্রাস্ট করে রাখা হয়েছে অসুস্থ সাংবাদিকদের চিকিৎসার জন্য। এভাবেই তিনি মানবতার নেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। তিনি মুক্তিযোদ্ধাদের সম্মান দিয়ে রাষ্ট্রীয় ভাবে প্রতিষ্ঠা করেছে। একসময় জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের ছ্দ্মাবরণে মুক্তিযোদ্ধাদের হত্যা করেছেন। তিনি মুক্তিযোদ্ধাদের চাকরি ছিনিয়ে নিয়েছেন। রাতের আধারে শত শত মুক্তিযোদ্ধাদের ফাঁসি দিয়ে হত্যা করেছেন। 

মাননীয় প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি করেছেন। সিটি করপোরেশনের মাধ্যমে আজ মুক্তিযোদ্ধাদের ট্যাক্স মওকুফ করা হয়েছে। আমি সিটি করপোরেশনকে ধন্যবাদ জানাই।

ইউরেপীয় ইউনিয়নসহ বিভিন্ন রাষ্ট্র আজ প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি আজ বাংলাদেশকে উন্নতির চরম শিখরে পৌছে দেয়ার জন্য কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে।