শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

কর্মসূচি পালনে ব্যর্থ, উল্লাপাড়া বিএনপির আহ্বায়ককে শোকজ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:৩১, ২২ সেপ্টেম্বর ২০২২

কর্মসূচি পালনে ব্যর্থ, উল্লাপাড়া বিএনপির আহ্বায়ককে শোকজ

ফাইল ছবি

বিএনপি কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচি পালন করতে ব্যর্থ হওয়ায় সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিবকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেওয়া হয়েছে।  

তাদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না, তা জানাতে আগামী তিনদিনের মধ্যে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিতভাবে জবাব দিতে বলা হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান ও এ তথ্য নিশ্চিত করে জানান, দলীয় কর্মসূচি পালনে ব্যর্থ হওয়ায় বিকেলে এ কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ স্বাক্ষরিত নোটিশে উল্লেখ করা হয়, দ্রব্যমূল্য ও জ্বালানি তেলের অতিরিক্ত মূল্য বৃদ্ধি এবং ভোলায় ছাত্রনেতা নুর আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমকে পুলিশ গুলি করে হত্যা করার প্রতিবাদে গত ২২ আগস্ট কর্মসূচি ঘোষণা করা হয়েছিল। ওই কর্মসূচি উল্লাপাড়া উপজেলা বিএনপি পালন করতে ব্যর্থ হয়েছে। এ অবস্থায় আপনাদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না, তা চিঠি প্রাপ্তির তিনদিনের মধ্যে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিতভাবে জবাব দেওয়ার জন্য অনুরোধ করা হলো।  

উল্লাপাড়া উপজেলা বিএনপির সদস্য সচিব আজাদ হোসেন বলেন, আমরা আংশিক কর্মসূচি পালন করেছি। দলের মধ্যে আত্মঘাতি লোকের সংখ্যা বেশি। এজন্য কর্মসূচি পালন করা যায় না।