শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সুফিয়ান ও জাহাঙ্গীরকে কেক খাওয়ালেন বাদল

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:২৫, ২৮ সেপ্টেম্বর ২০২২

সুফিয়ান ও জাহাঙ্গীরকে কেক খাওয়ালেন বাদল

প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কেক কাটার পর তা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমকে মুখে তুলে খাইয়ে দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল। এ ঘটনায় আলোচনা সভায় উপস্থিত নেতাকর্মীরাও বিস্মিত হয়েছেন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়।

উত্তর ও দক্ষিণ বলয়ে বিভক্ত নারায়ণগঞ্জের উত্তর বলয়ের শামীম ওসমান পরিবারের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত আবু হাসনাত শহীদ বাদল। অন্যদিকে দক্ষিণ বলয়ের ডা. সেলিনা হায়াৎ আইভির অতি ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত সুফিয়ান ও জাহাঙ্গীর। 

সাম্প্রতিক সময়ে দলীয় বিভিন্ন সভা সমাবেশে একে অপরকে উদ্দেশ্য করে বক্তব্য পাল্টা বক্তব্য দেয়াকে কেন্দ্র করে আলোচনায় ছিলেন তারা। তবে সবকিছু ছাপিয়ে দুই বলয়ের নেতাদের এমন সৌহার্দপূর্ণ দৃশ্য সবাইকে অবাক করে দিয়েছে। 

বিষয়টিকে ইতিবাচক ভাবেই দেখছেন নারায়ণগঞ্জের আওয়ামী লীগের সিনিয়র নেতারা। অন্যদিকে তাদের এ ঘটনায় জেলা আওয়ামী লীগের রাজনীতিতে নতুন মেরুকরণের ইঙ্গিত বহন করে বলে ধারণা নেতাকর্মীদের।