শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জ থানা তাঁতী লীগের উদ্যাগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৫:৩৩, ২৯ সেপ্টেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জ থানা তাঁতী লীগের উদ্যাগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

জন্মবার্ষিকী

মিলাদ ও দোয়ার মধ্য দিয়ে কেক কেটে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী তাঁতী লীগের আহবায়ক মো: লিটন আহমেদ এর উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজী এলাকায় থানা তাঁতী লীগের কার্যালয়ে মিলাদ, দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুসাস্থ্য কামনা এবং বঙ্গবন্ধুসহ সকল  নিহতের রুহের মাগফিরাত কামনায় দোয়া করেন থানা আওয়ামী তাঁতী লীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ ইয়াসিন মিয়া, মহানগর তাঁতী লীগের আহবায়ক এইচ এম চৌধূরী সাহেদ ফারুক, যুগ্ম আহবায়ক মো: রাসেল, থানা তাঁতী লীগের যুগ্ম আহবায় মো: মনির খাঁন, মো: সোহেল, মো: মাসুম, মো: আবুল হোসেন, সদস- মো: খোরশেদ আলম, মো: স্বপন, মো: শামীম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হোসেন আহম্মেদ সরকার, নাসিক ২নং ওয়ার্ড তাঁতী লীগের সভাপতি মো: ইসমাইল, সাধারন সম্পাদক মো: কিবরীয়া, নাসিক ৬নং ওয়ার্ড তাঁতী লীগের সভাপতি মো: আলাউদ্দিন, সম্পাদক মো: রাজ, নাসিক ৮নং ওয়ার্ড তাঁতী লীগের সভাপতি মো: মিজান ও যুবলীগ নেতা মো: আনিসুর রহমান প্রমুখ।