শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে আ’লীগ অফিস ভাংচুরের প্রতিবাদে সমাবেশ 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৩, ২৩ নভেম্বর ২০২২

বন্দরে আ’লীগ অফিস ভাংচুরের প্রতিবাদে সমাবেশ 

আওয়ামীলীগের সমাবেশ

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ ওসমান গনী ভূইয়া বলেন, আমরা মুক্তিযোদ্ধ করেছি বঙ্গবন্ধুর ডাকে । তখন আমাদের কোন কিছু চাওয়া পাওয়া ছিল না। এমন একটি   প্রশিক্ষিত সৈনিকদের বিরুদ্ধে তখন আমাদের যুদ্ধ করতে হয়েছে। যারা পৃথিবীর মধ্যে মোটামোটি ভাবে শ্রেষ্ঠ। এই শ্রেষ্ঠ বাহিনীর বিরুদ্ধে আমরা মুক্তিযোদ্ধারা আজকের এই দিশের অপমার জনসাধারনের জন্য জীবন দিতে প্রস্তুত হয়ে মুক্তিযোদ্ধে অংম গ্রহন করেছি।  

বুধবার (২৩ নভেম্বর) বন্দর থানার ২১ নং ওয়ার্ডের সোনাকান্দা কেল্লা সংলগ্ন এলাকায় বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উদযাপন কমিটি কর্তৃক আয়োজিত বিএনপি ও জামাতা সন্ত্রাসী  কর্তৃক ২৩ নং ওয়ার্ডে আওয়ামীলীগের কার্যালয়ে হামলা ও ভাংচুরে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, জামায়াত বিএনপি পাকিস্তানিদের দোসর। আপনারা রাজাকার, আলবদর ও আলসামসসহ কত কিছু তৈরি করেছেন এদেশ কে পাকিস্তান বানানোর জন্য। আপনরারা আগেও পারেনি এখনও পারবেন না। ওই জামায়াত বিএনপি সন্ত্রামী দেশ নিয়ে ষড়যন্ত্র করছে। বিএনপি জামায়াত চক্র জননেত্রী উন্নয়নকে বাধাগ্রস্থ করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে।  আপনরা সজাগ থাকবেন। তাদেরকে উচিত জবাব দেওয়া হবে। 

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ নুরুল ইসলাম চৌধুরী সভাপতিত্বে ও মহানগর আওয়ামীলীগ নেতা আলহাজ¦ আবেদ হোসেনের সঞ্চলনায় প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ হাবিব আল মুজাহিদ পলু, মহানগর বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ আইয়ুব আলী, মহানগর আওয়ামীলীগের কার্যকরি সদস্য বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু প্রমুখ। প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, মহানগর আওয়ামীলীগের নেত্রী নুরুন নাহার সন্ধ্যা, ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন জসু, ২০ নং ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা জহির মুন্সি, ২১নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সালাউদ্দিন, ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কাজী সহিদ ও আমিরুল ইসলাম, ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মশিউর রহমান সুজু, ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন প্রমুখ। প্রতিবাদ সভাবেশে উপস্থিত ছিলেন ২৭ নং ওয়ার্ড আওয়ামলীঘ নেতা এডঃ মোঃ মামুন সিরাজুল মজিদ, আসাদুজ্জামান, হযরত আলী ও মোস্তফা প্রমুখ।