বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বিএনপির আগুন সন্ত্রাসের জবাব দিতে প্রস্তুত আঞ্চলিক শ্রমিকলীগ : সাদ্দাম হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৫৩, ৬ ডিসেম্বর ২০২২

বিএনপির আগুন সন্ত্রাসের জবাব দিতে প্রস্তুত আঞ্চলিক শ্রমিকলীগ : সাদ্দাম হোসেন

মো: সাদ্দাম হোসেন

বিএনপির বিভাগীয় সমাবেশগুলোতে বিপুল মানুষের উপস্থিতি এবং তাদের মরিয়া ভাব ক্ষমতাসীন আওয়ামী লীগকে কিছুটা হলেও ভাবনায় ফেলেছে। আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসমাবেশে কী হবে এরই মধ্যে সে আলোচনাও শুরু হয়েছে প্রতিটা জেলা জুড়ে। আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসমাবেশকে ঠেকাতে এরই মধ্যে নারায়ণগঞ্জ আওয়ামীলীগের মধ্যে চলছে আলোচনা।
 
এদিকে বিএনপির আগুন সন্ত্রাস, দুর্নীতি ও দু:শাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে প্রস্তুত আছে বলে মন্তব্য করেছেন সিদ্ধিরগঞ্জ আদমজী আ লিক শ্রমিকলীগের সদস্য সচিব মো: সাদ্দাম হোসেন। বিএনপির গনসমাবেশকে ঠেকাতে এরই মধ্যে আদমজী আ লিক শ্রমকিলীগের নেতা-কর্মীদেরকে নিয়ে দফায় দফায় মিটিং ও আলোচনা করছেন শ্রমিকলীগ নেতা মো: সাদ্দাম হোসেন।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে আদমজী আ লিক শ্রমিকলীগের অস্থায়ী কার্যালয়ে শ্রমিকলীগের নেতাকর্মীদের সাথে আলোচনাকালে তিনি এসব কথা বলেন।

সাদ্দাম হোসেন বলেন, বিএনপির আগুন সন্ত্রাস, দুর্নীতি ও দু:শাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে আমাদের আদমজী আ লিক শ্রমকিলীগের নেতা-কর্মীরা প্রস্তুত। দুর্নীতি, দুঃশাসন, আগুন সন্ত্রাস, ভুয়া ভোটার তালিকার প্রণয়নকারী বিএনপিকে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। সকলে তৈরি হয়ে যান, এবার জবাব দেওয়া হবে।
 
বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর জিয়াউর রহমান রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে মুক্তিযুদ্ধের চেতনা মুছে ফেলার চক্রান্ত করেছিল। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে আসতে নিষেধাজ্ঞা জারি করেছিল। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সামরিক শাসক জিয়াউর রহমানের রক্তচক্ষুকে উপেক্ষা করে মানুষের কথা চিন্তা করে দেশে ফিরে আসেন। জিয়ার অবর্তমানে তার স্ত্রী বেগম খালেদা জিয়া রাষ্ট্রীয় ক্ষমতায় এসে সারাদেশে আওয়ামী লীগ নেতাদের হত্যা করে। বিএনপি ক্ষমতায় আসলে আবার আগুন সন্ত্রাস করবে, মানুষ পুড়িয়ে মারবে, দুর্নীতি করবে। আওয়ামী লীগ নেতা-কর্মীদের হত্যা করবে। তাই সন্ত্রাস, দু:শাসন ও দুর্নীতি থেকে দেশকে রক্ষা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সকলকেই ঐক্যবদ্ধ হতে হবে।
 
আলোচনা সভায় সিদ্ধিরগঞ্জ আদমজী আ লিক শ্রমিক লীগের ১ম যুগ্ম আহবায়ক ইলিয়াস মোল্লা, সদস্য হাজী সিরাজুল ইসলাম কবি, মেহেদী হাসান বিল্পব, মোঃ শাহ আলম, শেখ পারভেজ হোসেন জিতু, শ্রমিক লীগ নেতা আকাশ, হিমেলসহ শ্রমিকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।