বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে বিএনপি কর্মী সন্দেহে দুই সহোদর আটক

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৪:২২, ৮ ডিসেম্বর ২০২২

আপডেট: ০৪:২২, ৮ ডিসেম্বর ২০২২

বন্দরে বিএনপি কর্মী সন্দেহে দুই সহোদর আটক

সহোদর আটক

বন্দরে বিএনপি কর্মী সন্দেহে ২ সহোদরকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো বন্দর থানার ২১ নং ওয়ার্ডের সালেহনগর এলাকার মৃত ছিদ্দিকুর রহমানের দুই ছেলে মোয়াজ্জেম হোসেন হিরা (৪৫) ও তার ছোট ভাই মাহাবুবুর রহমান (৪২)।  গত মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে বন্দর থানার ছালেহনগর এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত দুই ভাইকে বিএনপি কর্মী সন্দেহে আটক করে পুলিশ। পরে আটককৃত দুই ভাইকে যাচাই বাছাই পর বিএনপি কর্মী প্রমানিত না হওয়ায় পুলিশ আটককৃতদের বুধবার দুপুরে ১৫১ ধারায়  আদালতে প্রেরণ করেছে । 

তথ্য সূত্রে জানা গেছে, বন্দর থানার সেকেন্ড অফিসার এসআই সাইফুল আলম পাটুয়ারী ও বন্দর থানার উপ-পরিদর্শক আব্দুল বারেক হাওলাদারসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানার ছালেহনগর এলাকায় অভিযান চালায়। অভিযান কালে পুলিশ বিএনপি কর্মী সন্দেহে দুই ভাইকে আটক করে ১৫১ ধারায় আদালতে প্রেরণ করে। 

উল্লেখ্য, আগামী ১০ ডিসেম্বর বিএনপি মহা সমাবেশকে কেন্দ্র করে বন্দর থানা পুলিশ বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে সাড়ষী অভিযান অব্যহত রেখেছে। এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাতে ছালেহনগর এলাকায় অভিযান  চালিয়ে বিএনপি কর্মী সন্দেহে তাদেরকে আটক করা হয়।