শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শামীম-আইভীর জোরালো বক্তব্য শুনতে চান আব্দুল আউয়াল

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৫৪, ২৭ জানুয়ারি ২০২৩

শামীম-আইভীর জোরালো বক্তব্য শুনতে চান আব্দুল আউয়াল

মাওলানা আব্দুল আউয়াল

হেফাজতে ইসলামের নায়েবে আমীর মাওলানা আব্দুল আউয়াল বলেছেন, আইভি ও এমপিকে (শামীম ওসমান) বলবো, নারায়ণগঞ্জবাসী হিসেবে আমরা আপনাদের কাছ থেকে জোরালো বক্তব্য শুনতে চাই। আপনাদের প্রতিবাদ শুনতে চাই। আপনারা মুসলমানদের পক্ষে না কাফিরদের পক্ষে। 

শুক্রবার (২৭ জানুয়ারি) জুমার নামাজের পর শহরের ডিআইটি এলাকায় সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমাদের দেশে শিক্ষা কমিটির নামে যে কমিটিটা গঠন করেছে এখানে দুই জনই হিন্দু। আরেকজন মুসলমান নামধারী। যারা এই কমিশনটা তৈরি করেছেন তারা এই দুইজন হিন্দু এবং একজন নামধারী মুসলাম দিয়ে কমিটি তৈরি করলেন। এদেশে কী মুসলমান আর নেই৷ জাফর ইকবালের মত বানরের গোষ্ঠী দিয়ে কমিশন বানিয়েছেন আমরা ভাল পাবো কোথায়। আফসোস আমাদের দেশে মুসলমান বলতে কী কেউ নাই। যারা এই কমিশন বানিয়েছেন তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হোক।

তিনি বলেন, শিক্ষামন্ত্রী বলছেন এগুলো পরিবর্তন করা হবে। এই টাকা কী তোমাদের বাবার। কোটি কোটি টাকা খরচ করা হয়েছে। আমরা কোন ধর্মে আঘাত করতে চাই না। তবে এভাবে মুসলমান ধর্মকে কটাক্ষ করার সাহস তারা কোথায় পেল।

তিনি বলেন, স্কুলে যে বই বাচ্চাদের হাতে তুলে দেয়া হয়েছে এগুলো সংস্করণ করা হোক। যার যার ধর্ম তার তার কাছে আমানত। আমরা কাউকে ছোট করতে চাই না। তবে বারবার এভাবে মুসলমানদের ওপর আঘাত করলে আমরা সেটা সহ্য করতে পারবো না৷ 

তিনি আরও বলেন, কোরআনকে অপমান করা হয়েছে অথচ বাংলাদেশ এখন পর্যন্ত একটা চিঠি দেয়নি। আমরা অনুরোধ করবো একটি বিবৃতি দিন। তাহলে আমরা বুঝবো আপনারা মুসলমানদের পক্ষে আছেন।