বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

মামলা তুলে না নেয়ায় বাদির ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙ্গচুর

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:২১, ২৯ জানুয়ারি ২০২৩

মামলা তুলে না নেয়ায় বাদির ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙ্গচুর

ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে সাবেক ইউপি সদস্য আব্দুল হালিম গংদের বিরুদ্ধে মামলা তুলে না নেয়ায় মামলার বাদির ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙ্গচুর চালানোর অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে উপজেলার আশাঢ়িয়ারচর এলাকার আব্দুর রউফ ও আব্দুল জলিল নামে দুই সহোদরের মালিকানাধীন মেসার্স জেবা প্লাস্টিক ফ্লেক্স কারখানা ঘটে ঘটনাটি। হামলা ও ভাঙ্গচুরের অভিযোগ এনে সাবেক ইউপি সদস্য ও শ্রমিকলীগের মেঘনা শিল্পাঞ্চল শাখার যুগ্ম আহবায়ক আব্দুল হালিম গংদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলার বাদি আব্দুর রউফ বলেন, গত ২২ নভেম্বর নারায়ণগঞ্জ জেলা আদালতে দায়ের করা ৯৩৩ নং চাঁদাবাজি মামলার আসামী সাবেক ইউপি সদস্য আব্দুল হালিম ও তার পরিবার মামলা তুলে নিতে হুমকি দিয়ে আসছিলো। আদালতের দেয়া জামিনের মেয়াদ শেষ হওয়ায় বর্তমানে তারা সবাই পলাতক আসামি। তাই গতকাল বিকেলে সুযোগ পেয়ে হালিমের নেতৃত্বে তার ছোট ভাই হুমায়ুন (৩৫), তার ছেলে শাখাওয়াত (২২), শাহাআলম, রুমান, জসিম, মেহেদী, ডালিম, নজরুল ইসলাম, হুমায়ূন, জুম্মানাসহ আরো ২০-২৫ সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে আমাদের কারখানায় হামলা চালায়। এসময় উপস্থিত ১০ জন কর্মচারীকে মারধর করে কারখানা ভাঙচুর ও লুটপাট করে। এতে প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় বলেও জানান তিনি।

এলাকাবাসী জানান, এলাকা চিহ্নিত ডাকাত আরিফ বাহিনীর সহযোগিতায় সাবেক ইউপি সদস্য আব্দুল হালিম বিভিন্ন অপকর্মের মাধ্যমে চাঁদাবাজিসহ নানা অবৈধ কাজের সাথে জড়িত।

জেবা প্লাস্টিক ফ্লেক্স কারখানার শ্রমিক মো. রাসেল (২৫) বলেন, হালিম মেম্বারের ভাই হুমায়ুন ও তার দল এসে আমাদের কে মারধর ও হুমকি দিলে আমরা ভয়ে কারখানা থেকে বের হয়ে গেলে তারা ভাঙচুর চালায়। 

এই বিষয় নিয়ে সোনারগাঁও থানার তদন্ত কর্মকর্তা (তদন্ত ওসি) আহসান উল্লাহ বলেন, এই ব্যাপারে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে দ্রুত দোষীদের বিচারের আওতায় আনা হবে।