শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জে কিশোরীকে অপহরণের পর ধর্ষণ, দুই আসামির যাবজ্জীবন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৪:৩৭, ১ ফেব্রুয়ারি ২০২৩

রূপগঞ্জে কিশোরীকে অপহরণের পর ধর্ষণ, দুই আসামির যাবজ্জীবন

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রুপগঞ্জে এক কিশোরীকে অপহরণের পর অন্যত্র নিয়ে ধর্ষণ ও মুক্তিপণ আদায়ের দায়ে দুই যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৩১ জানুয়ারী) নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল আসামিদের অনুপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।সাজাপ্রাপ্তরা হলেন-জাফর ইসলাম রিজভী (৩৬) ও সজিব ভূইয়া বাবু (৩৬)।

রায়ের বিষয়টি নিশ্চিত করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট রকিবউদ্দিন আহমেদ।

মামলার নথিসূত্রে পিপি রকিবউদ্দিন আহমেদ জানান, ২০১২ সালের ১৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৫টা হতে রাত ১০টার যেকোন সময়ে রুপগঞ্জ থানার পূবেরগাও এলাকা থেকে ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে আসামিরা ধর্ষণ করে এবং পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপন দাবি করে। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, ২০১২ সালের ১৩ নভেম্বর রূপগঞ্জ থানার এসআই মঞ্জুর রহমান দুইজনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেন৷ মামলাটি বিচারাধীন অবস্থায় বাদী, তদন্তকারী কর্মকর্তাসহ ৫ জন সাক্ষী দেন৷ সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত রায়ে অপহরণের পর অন্যত্র নিয়ে ধর্ষণ ও মুক্তিপণ আদায়ে সজিব ভূইয়া বাবুকে যাবজ্জীবন ও জাফর ইসলাম রিজভীকে মুক্তিপন আদায়ে সহায়তা করায় যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করে রায় ঘোষণা করেন।