শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জে প্রধানমন্ত্রীর সমাবেশ, মাঠ ছাড়িয়ে সড়কে জনস্রোত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৫:৩৬, ২ ফেব্রুয়ারি ২০২৩

রূপগঞ্জে প্রধানমন্ত্রীর সমাবেশ, মাঠ ছাড়িয়ে সড়কে জনস্রোত

মাঠ ছাড়িয়ে সড়কে জনস্রোত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রধানমন্ত্রীর সমাবেশকে কেন্দ্র করে ইতোমধ্যে পূর্বাচল রাজউকের মাঠ দলের নেতাকর্মীতে পূর্ণ হয়ে এখন সড়ক ছাড়িয়ে গেছে জনস্রোতে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল ৮ টার মধ্যেই মাঠে নেতাকর্মীতে পূর্ণ হয়ে যায়। সকাল ৯ টায় দেখা যায় মাঠের আশেপাশের সড়কগুলো দলীয় হাজার হাজার নেতাকর্মীতে পূর্ণ হয়ে গেছে। রূপগঞ্জ উপজেলার পূর্বাচল মেট্রো রেলের ডিপো উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে রঙ বেরঙয়ের টিশার্ট, ক্যাপ, ব্যানার ফেস্টুন হাতে নেতাকর্মীরা মিছিল নিয়ে দলে দলে আসছেন নেত্রীকে দেখতে ও তার কথা শুনতে।  

ইতোমধ্যে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আগে থেকেই রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ সমর্থকরা প্রতিটি ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ডে ব্যানার ফেস্টুন ও পোস্টার লাগিয়ে ব্যাপক প্রচার করেছেন। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে মোড়ে মোড়ে নির্মান করা হয়েছে তোরণ।

প্রধানমন্ত্রীকে বরণ করতে জেলা, উপজেলা প্রশাসনসহ দলীয় নেতাকর্মীরা এখন ব্যস্ত সময় পার করছেন। বিশেষ করে কুড়িল বিশ্বরোড থেকে কাঞ্চন সেতু পর্যন্ত ৩শ ফুট সড়কে তরুণ ও ব্যানারে ছেয়ে গেছে পথঘাট।

সকাল থেকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষে হাজার হাজার নেতাকর্মী বিশাল বিশাল মিছিল নিয়ে মাঠে আসছেন।