শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আত্মহত্যার পথ বেছে নিল বন্দরের ক্যান্সার আক্রান্ত বাপ্পান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:৫৮, ২৬ মার্চ ২০২২

আপডেট: ০৬:২৬, ২৬ মার্চ ২০২২

আত্মহত্যার পথ বেছে নিল বন্দরের ক্যান্সার আক্রান্ত বাপ্পান

ফাইল ছবি

চিকিৎসার টাকা যোগাতে না পেরে অবশেষে আত্মহত্যার পথ বেছে নিল  বন্দরের  ক্যান্সার আক্রান্ত ফারুক হোসেন ওরফে বাপ্পান(২৫) নামে এক যুবক।

২৫ মার্চ শুক্রবার ভোরে বন্দরে নবীগঞ্জ উত্তরপাড়া আশরাফুল আলম অপুর ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় বাপ্পানের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি সরকারী তোলারাম কলেজের শিক্ষার্থী ছিলেন।  পুলিশ ও পারিবারিক 

সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ সরকারী তোলারাম কলেজের শিক্ষার্থী ও বন্দরের নবীগঞ্জ উত্তরপাড়া এলাকার দিনমজুর হাবিবুর রহমানের ছেলে ফারুক হোসেন বাপ্পান দীর্ঘ দিন ধরে  ক্যান্সার রোগে ভুগছিলেন। তিনি চিকিৎসার জন্য কয়েকবার নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে ভর্তি হন। কিন্তু করোনা মহামারীর কারণে ৩শ’ শয্যা হাসপাতালকে কোভিড ডেডিকেটেড হাসপাতাল ঘোষণা করায় ওই  হাসপাতাল ছাড়তে হয় বাপ্পানকে। এরপর থেকে অর্থাভাবে  চিকিৎসা চালিয়ে যেতে পারছিলনা তার পরিবার। এরপর বৃহস্পতিবার গভীর রাতে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন বাপ্পান। খবর পেয়ে পুলিশ শুক্রবার ভোরে বাপ্পানের লাশ উদ্ধার করে। ঘটনার সত্যতা স্বীকার করে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, এ ব্যাপারে একটি অপমুত্যু মামলা হয়েছে।