বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জে ফল ব্যবসায়ী কুপিয়ে টাকা লুট

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:১১, ২৮ সেপ্টেম্বর ২০২২

রূপগঞ্জে ফল ব্যবসায়ী কুপিয়ে টাকা লুট

ব্যবসায়ী মোজাম্মেল হক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোজাম্মেল হক (৩৪) নামের এক ফল ব্যবসায়ীকে এলোপাথারি ভাবে কুপিয়ে টাকা লুট করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৮ সেপ্টেম্বর) ভোরে উপজেলার কর্ণগোপ এলাকায় ঘটে এ ঘটনা। আহত-মোজাম্মেল হক কর্ণগোপ এলাকার নুর ইসলাম সরকারের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, মোজাম্মেল হক একজন ফল ব্যবসায়ী। প্রতিদিনের মতো বুধবার ভোরে ফজরের নামাজ পড়ে ফল আনতে আড়তের উদ্দেশ্যে রওনা হন। এসময় পথিমধ্যে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে মোজাম্মেল হককে আটক করে মারধর শুরু করেন। এসময় প্রতিবাদ করায় হামলাকারীরা তাকে এলোপাথারি ভাবে কুপিয়ে জখম করে। ধারালো অস্ত্রের আঘাতে তার ডান হাতের কয়েকটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে পড়ে। এসময় সঙ্গে থাকা ব্যবসার টাকা লুট করা হয়। তার আতœচিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। আহত মোজাম্মেল হকের স্ত্রী স্মৃতি আক্তার বলেন, কয়েক দিন ধরেই মাছিমপুর এলাকার রাকিব হাসান গুইসহ তার লোকজন মোজাম্মেলের কাছে চাঁদা দাবি করে আসছিলো। আর ওই চাঁদাবাজরাই এ ঘটনা ঘটিয়েছে এবং সাথে থাকা প্রায় লক্ষাধীক টাকা লুট করে। 

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনার কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।