শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:৪৯, ২ অক্টোবর ২০২২

রূপগঞ্জে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি

রাকিব

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চাঞ্চল্যকর রাকিব হত্যাকান্ডের মামলা তুলে নিতে এবং মামলা থেকে আসামীদের প্রত্যাহার করার জন্য বাদীকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে আসামী পক্ষের বিরুদ্ধে। শনিবার সকালে মামলার বাদী ও নিহত রাকিব হাসানে বোন আখি আক্তার বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। 

ডায়েরীতে মামলার বাদী আখি আক্তার উল্লেখ করেন, গত (২১ সেপ্টেম্বর) রাতে পুর্ব শত্রুতার জের ধরে ছাত্রলীগ কর্মী রাকিব হাসানকে এলোপাথারি ভাবে কুপিয়ে মর্মান্তিক ভাবে হত্যা করে সন্ত্রাসীরা। আর এ হত্যাকান্ডের ঘটনায় দেলোয়ার হোসেনসহ ৬জনকে নামীয় ও অজ্ঞাত আরো ১০ থেকে ১২ জনকে আসামী করে আখি আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। 

ওই মামলার আসামীরা হলেন, গোলাকান্দাইল পুর্বপাড়া এলাকার আসমত আলীর ছেলে দেলোয়ার হোসেন, জাকির হোসেনের ছেলে সজীব মিয়া, পাচাইখা টেলাপাড়া এলাকার সাফির ছেলে হামজালা, নায়েব আলীর ছেলে আফজাল, গোলাকান্দাইল এলাকার আসমত আলীর ছেলে জাকির হোসেন ও মৃত আব্দুর রহিমের ছেলে মিল্লাত।  

হোড়গাও এলাকার এসকে সোলায়মান, মামলার আসামী টেলাপাড়া এলাকার আফজাল ও ইসমাইল মিলে বাদী আখি আক্তারকে মামলা তুলে নিতে অব্যাহত হত্যার হুমকি দিয়ে আসছে। হুমকি দেয়ার পর থেকেই বাদী আখি আক্তারসহ পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনায় ভুগছেন। পরে জীবনের নিরাপত্তা চেয়ে আখি আক্তার বাদী রূপগঞ্জ থানায় সাধারন ডায়েরী করেন। 

এর আগে, রাকিব হাসান হত্যা মামলার প্রধান আসামী দেলোয়ার হোসেনসহ সজীব ও রোবেল নামের ৩ আসামীকে গ্রেফতার করা হয়। আসামীরা বর্তমানে জেল হাজতে রয়েছেন। বাকি আসামীরা এখনও পলাতক রয়েছে।