শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

গরুর খামারের ঘাস কাটাকে কেন্দ্র করে রূপগঞ্জে দুই জনকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৫:৩৪, ১২ জানুয়ারি ২০২৩

গরুর খামারের ঘাস কাটাকে কেন্দ্র করে রূপগঞ্জে দুই জনকে কুপিয়ে জখম

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গরুর খামারের ঘাস কাটাকে কেন্দ্র করে আরফাত এগ্রোর দুই কর্মচারীকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেলে উপজেলার তারাব পৌরসভার যাত্রামুড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার (১১ জানুয়ারি) সকালে আরাফাত এগ্রোর পরিচালক মতিউর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আরাফাত এগ্রোর পরিচালক মতিউর রহমান জানান, তার পরিচালনাধীন আরাফাত এগ্রোর গরুর খামারের জন্য খামারের পাশে একটি সরকারি জায়গায় ঘাস কাটতে যায় শাওন নামের কর্মচারী। এসময় সাইফুল ইসলাম, মেহেদী, জুয়েল, আমজাদ, নাজমুল, নাঈম, নুরুজ্জামানরা তাকে বাঁধা দিয়ে তাকে মারধর করতে থাকে। পরে শাওনের চিৎকার শুনে আরেক কর্মচারী রাফসান হোসেন রাব্বি এগিয়ে আসলে তাকেও মারধর শুরু করেন। এসময় শাওনের হাতে থাকা ঘাস কাটার কাঁচি দিয়ে শাওনের মাথায় কুপ দিলে পিঠে কোপ লাগে। এসময় রাফসান হোসেন রাব্বি এগিয়ে আসলে তাকেও কুপাতে থাকে। পরে রাব্বি মাটিতে লুটিয়ে পড়লে তারা তার পায়ের রগ কর্তন করে ফেলে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।